www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ধ্রুপদী (লেখা আহবান)

সংকলিত কাব্যগ্রন্থের জন্য লেখা আহবান

সুহৃৎ,শুভেচ্ছা জানবেন,
আপনি জেনে আনন্দিত হবেন যে ধ্রুপদী সাহিত্য পরিষদ,খুলনা এর পরিবেশনায় প্রকাশিত হলো দুই বাংলার কবিদের নিয়ে সংকলিত কাব্য গ্রন্থ ‘খোলা জানালা’ আমরা আবারও হাতে নিয়েছি ‘কাব্যের ফেরিওয়ালা’ নামে দ্বিতীয় সংকলনের কাজ।সংকলটিতে অংশ গ্রহন করতে চাইলে আজই পাঠিয়ে দিন আপনার অপ্রকাশিত চমৎকার দুটি আবৃত্তি যোগ্য কবিতা ও পাসপোর্ট সাইজের এক কপি ছবি(ছবিটি অবশ্যই ল্যাব প্রিন্ট হতে হবে)এবং কবিতা দুটি ২০ থেকে ২৪ লাইনের মধ্যে সীমাবদ্ধ থাকতে হবে।সেই সাথে পাঠিয়ে দিন আপনার সংক্ষিপ্ত জীবন পরিচিতি ,যোগাযোগের ঠিকানা ও মোবাইল নাম্বার।মাথায় রাখবেন কবিতা সিলেক্ট হলে আপনাকে অবশ্যই ২০০ (দুইশত টাকা) বিকাশ করতে হবে।লেখা পাঠাবার শেষ তারিখ ২০ ডিসেম্বর ২০১৫।

লেখা পাঠাবার ঠিকানা
শাহানাজ সুলতানা
প্রতিষ্ঠাতা সভাপতিঃ,ধ্রুপদী সাহিত্য পরিষদ
৯৭,সুলতান আহমেদ রোড,মৌলভীলাড়া,খুলনা
e-mail: [email protected]
বিঃদ্রঃ যারা লেখা দিতে আগ্রহি তারা কমেন্ট বক্সে জানান।এখানে মোবাইল নাম্বার দেওয়া হয়নি আগ্রহিরাই শুধু ফোন নাম্বার পাবেন বা দিবেন।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৮২৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/১২/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • হাসান কাবীর ০৯/১২/২০১৫
    বাহ! চমৎকার উদ্যোগ, সাফল্য ও শুভকামনা রইলো।
    • কবি উদবোধন আপনি করুন না প্লিজ।
      • হাসান কাবীর ০৯/১২/২০১৫
        দুটো নয় কয়েকটা মেইল করে দিবো, এর ভেতর থেকে যোগ্য মনে হলে বেছে নিবেন আশাকরি। শুভেচ্ছা।
 
Quantcast