www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আদরের জামাই

👉👉👉" আদরের জামাই"👈👈👈

..............................Part 01.........................

আমি জানিনা তোমার কি হয়েছে।তুমি কি মনে করছো আমি খুব ভালো আছি।

না আমি ভালো নাই। শুক্রবার নামাযের পরে কথা হলো সব ভালো ছিলো তুমি বললে রাতে কথা হবে বেশ ভালো।

ও মা ফোন দেই, ফোন বন্ধ এই দুই দিন যে কতটা টেনশনে ছিলাম আমি বলি হটাৎ কি হলো সব তো ঠিকই ছিলো।

পরে ঠিক করলাম তোমার কাছে যাবো।আবার তোমার কাছে গেলে তো কোন একটা মাধ্যম লাগবে,পরে শুনলাম ভাই নাকি যাবে।

পরে ভাইকে বললাম আগে যেও না ছুটির পরে যামুনি।পরে গেলাম দেখি মন খারাপ করে বসে বসে কাজ করছো।

বিশ্বাস করবা না আমার যে কেমন লাগছিল কত দিন পর তোমার কাছে গেলাম আগে দূরে থেকে দেখতাম।

আমার হার্টবিট এতো বেরে গেছিল যে কথায় বলতে পারছি না।

আমি একাধারে চেয়ে আছি আর তুমি মাত্র একবার তাকালে পরে চলে এলাম আমার ভাই জানে কতটা....... আমার ভিতরে থেকে আবেগের প্রতিফলন হচ্ছিলো।

জানো কেমন জানি লাগছিল, ঐ লোক টার জন্য কিছু করতে পারলাম না।যে লোকটা তোমার সাথে বসে অফিসে।

বাড়ি আসলাম তারপর তুমি যে কি সারপ্রাইজ দিলা বুকটা যেন ফেটে যাচ্ছিলো, আমি দেখে পাগল হয়ে গেলাম।
তুমি যে কথা গুলো বললা মনে হচ্ছিল বুকটা কেউ খালি করে চলে যাচ্ছে।

আমি অন‍্য কারো বউ হতে পারবো না। আমার তোমার সাথে আল্লাহ্পাকের পবিত্র কালাম পরে বিয়ে হয়ে গেছে।

আমি আমার স্বামী কে পেয়ে আল্লাহ্ কাছে শুকরিয়া করছি।

যদি অন‍্য কারো বউ হতেই হয় তাহলে খারাপ একটা ছেলে দেখে বিয়ে করবো যাতে জীবন নষ্ট হয়ে যায়।

খুব ভালোবাসি তোমাকে😘😘😘

👉👉👉"আমার আদরের জামাই"👈👈👈
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৩৪৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০৯/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ন্যান্সি দেওয়ান ৩০/০৯/২০২০
    ভালো লাগলো ...।
  • খুবই সুন্দর
  • ভালো হয়েছে।
  • ফয়জুল মহী ২৯/০৯/২০২০
    Valo laglo golpo
 
Quantcast