www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

জীবন থেকে নেয়া

পাঠক এই ঘটনাটি পড়ে কতটুকু মজা পাবেন জানি না কিন্তু আমার ভীষণ হাসি পায় কথাটি মনে হলেই।
বছর দুয়েক আগের কথা । আমরা চিটাগাং বেড়াতে গিয়েছিলাম , ওখানে আমার এক কাজিন থাকে তার বাসায় উঠেছি ওর নাম টিটু  ওর আবার তখন নতুন বিয়ে মাস চারেক হয়েছে । আমার কাজিন আবার বিয়ে করেছে ওর কাজিনকে(খালাত বোনকে)নাম ধরে নেই সুমনা।  যাকে আমরা আগে থেকেই পারিবারিকভাবে চিনতাম । যাক কথা না বারিয়ে আসল কথা আসি।
আমি আমার বর আর ছেলে গেছি বেড়াতে । কাজিনের শশুর শাশুড়ি ঢাকায় থাকে। তো ওর শাশুড়ি  ( আমরা মামি ডাকি) কোন কথার ফাঁকে ওর শশুরকে বলছিল যে , '' জানো সুমনাদের বাসায় মৌসুমী আর মাহফুয বেড়াতে গেছে ''।
আমার নাম মৌসুমী আমার বরের নাম মাহফুজ । তো এই কথা টিটুর শশুরের মাথায় আসে নি , উনি ভেবেছেন নায়িকা মৌসুমী আর অভিনেতা মাহফুজ বুঝি উনার  মেয়ের বাসায় বেড়াতে গেছে। উনি নাকি  বার বার মামিকে প্রশ্ন করেছেন '' মৌসুমী -মাহফুজ সুমনাদের বাসায় যাবে কেন?
তখন মামি বুঝিয়ে বলল যে টিটুর চাচাত বোন মৌসুমী আর ওর বর বেড়াতে গেছে ।
পাঠক এবার বুঝুন নাম নিয়ে কি বিড়ম্বনা !!
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ১০৪৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • suman ২১/১০/২০১৩
    খুব মজা পেলাম...
  • দীপঙ্কর বেরা ২০/১০/২০১৩
    Ha ha ha . Besh to .
  • আহমাদ সাজিদ ১২/১০/২০১৩
    নামটা জানা হয়ে গেল যে.....................
  • হা হা হা এমনই হয় মাঝে মাঝে
  • সহিদুল হক ১২/১০/২০১৩
    অনেক আগে থেকেই' কথাটা নিচের মন্তব্যে বানান ভুল এসেছে ।দুঃখিত।
  • সহিদুল হক ১২/১০/২০১৩
    আপনার নামটা যদিও আমি নেক আগে ইয়হেকেই জানি,তবু সেই নামের জন্য এমন অভিজ্ঞতার কথা আজ জানতে পারলাম এবং বেশ মজা পেলাম।আপনার কর্তাও কি লেখালেখি করেন?
  • সত্যিই প্রচুর হাস্যকর।আসলে আমাদের জীবনের প্রতি মুহূর্তে এমন এমন সব ঘটনা ঘটে, তা একদিকে যেমন বিব্রত কর অন্যদিকে তেমন হাস্যকর।খুবই মজা পেলাম আপনার অভিজ্ঞতার।সেই সাথে খুশি আপনার নাম জানতে পেরে।ধন্যবাদ।ভালবাসা থাকুন।ভালবাসা অনিমেষ।
  • אולי כולנו טועים ১২/১০/২০১৩
    বেশ ভালো লাগলো l

    তাহলে আপনার নাম মৌসুমী ?
 
Quantcast