www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ফুটন্ত গোলাপ

রাস্তায় দাড়িয়ে সিগারেট টানছে ছেলেটি । সে দেখতে পেল মেয়েটি ভয়ে দৌড়াচ্ছে । পলকহীন ভাবে তাকিয়ে আছে সে । হঠাৎ তাদের মধ্যে ধাক্কা লাগলো । মেয়েটি বলে উঠল ভাইয়া আমি নিতু আমাকে বাচান । ছেলেটি দেখে বলল কেউ নেই এখানে তুমি বস । এই জায়গায় অদের প্রায়ই দেখা হত ।তাদের মধ্যে গল্প হতো । খাওয়া দাওয়া করতো তারা ।এভাবে ১ মাস পার হয়ে গেল । ছেলেটি ২/৩ দিন ধরে আসছে না মেয়েটি মন খুব খারাপ ১ সপ্তাহ হয়ে গেল ছেলেটিকে মেয়েটি খুব মিস করছে । আমি তো ছেলেটির নাম জানে কিন্তু ঠিকানা জানে না কিভাবে জানাবো আমি ওকে ভালবাসি । ভাবতে ভাবতে হঠাৎ অন্য একটি ছেলে ডাক দেয় আপু একটু শুনুন , মেয়েটি জী ভাইয়া বলেন আসলে আমার একটা ফ্রেন্ডের সাথে আমার ভাল বন্ধুত্ব ও আমাকে বলেছে আপনাকে একটা জায়গায় নিয়ে যেতে।মেয়েটি বলল চলুন । যাওয়ার পরে দেখতে পায় ও এই কয়েকদিন ধরে যাকে খুঁজছে সে এখানে । ওর সামনে দাড়িয়ে বলে নীল তোমাকে আজ এখন আমি একটা কথা বলব তার পর তোমার সব কথা শুনবো । নীল বলে বল তুমি কি বলতে চাও বল । নিতু নীলের হাত ধরে বলে আমি তোমাকে খুব ভালবাসি তোমায় ছাড়া থাকতে পারবো না সেটা এই কয়েকদিনে তোমার অনুপস্থিতে বুঝতে পেরেছি । নীল গোলাপ ফুলের তোড়া হাতে দিয়ে বলে আমি ও তোমাকে ভালবাসি । তুমি যেন বুঝতে পারো তুমি আমাকে ভালোবাসো এটা তোমাকে বোঝানোর জন্য যায়নি আমি । প্রথম দেখায় আমি তোমাকে ভালবেসে ফেলি তবুও বলতে পারিনি তোমাকে হারানোর ভয়ে । চল আজ দুজন মিলে ঘুরতে যাই । দুইজন হাত ধরে চলতে থাকে ওদের পথে এভাবেই হয় ওদের ভালবাসার অধ্যায় শুরু হয় ।।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৮০৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৯/০২/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast