www.tarunyo.com

মেঘ করিছে কালো

মেঘ করিছে কালো
লাগছে বেজায় ভাল
বিষটি নামবে এখনি
আম্মু দিবে বকুনী ।




ভিজতে গেলে আছে মানা
হবে নাকি কঠিন জ্বর
ধুত্ ছাই ভাল্ লাগেনা
এই বাড়ি এই ঘর ।




কি করিব কোথায় যাব ?
বলে দাওনা বাদল ভাই
কি করিলে তোমায় পাব ?
তোমার সনে খেলতে চাই ।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৫২৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৪/০৩/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast