www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আমার ছোট গল্প

"অষ্টম শ্রেণী থেকে আমার ভালোবাসা" অথাৎ ২০০৯ থেকে। সুধু তার জন্য আমার এইচ এস সি পরিক্ষা দেওয়া, আমি ২০০৭ এ পড়াশুনা বাদই দিয়েছিলাম, তাকে দেখার পর আবার শুরু করি একি সাথে একি স্কুলে আমরা দুজন। এস এস সি পাশ করার আগ পর্যন্ত আমাদের কোন কথা হয়নি, এস এস সি পাশ করার পর সে ভর্তি হয় বগুড়া মহিলা কলেজে। আর আমি থেকে গেলাম এই গ্রামেই। তখন পরিবারে সবাই মিলেই চলে গেলো বগুড়ায়। তাদের বাসা খুঁজেছি অনেক পাইনি তাদের বাসার দেখা। এমন কি দাঁড়িয়ে থেকেছি মহিলা কলেজের গেটে, পাইনি তবু তার দেখা। তাকে দেখার পর থেকে আজ পর্যন্ত সামনা সামনি কথা হয়নি, সুধু কয়েক দিন কথা হয়েছে তাও আবার ফোনে, সে ফোনেও বলেছে আমাকে তার ফোনে যেনো আর আমি ফোন না দেই, তার পর থেকে আর ফোন দেওয়া হয়নি আমার। তার মধ্যো অনেক ঘটনা ঘটেছে আমার বাড়িতে তাকে নিয়ে সে অনেক কথা। আজ ৫ বছর পরেও হয়নি তাকে বলা আমি "ভালোবাসি"
মা বলতো এক তরফা ভালোবাসা কখনোই সম্বভ না,, এখন দেখছি মায়ের কথাই ঠিক, তবুও তার পথ চেয়ে অপেক্ষয় আছি আজও।
(অনেক কিছুই লেখা হলো না অনেক কথাই বাদ দিয়েই লেখলাম)

((গল্পটি পড়ে মন্তব্য করবেন আশা করি))
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৭০০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০২/০৬/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আবু সাহেদ সরকার ০৫/০৬/২০১৪
    সুন্দর লাগলো পড়ে।
  • প্রতিটি মানুষের একটি না একটি প্রেম কাহিনী আছে। ভালো লাগলো। তবে বানান সতর্কতা হওয়া উচিত
  • বাহ সুন্দর।
  • জাজাফী ০৩/০৬/২০১৪
    অনেক কিছুই বাদ দিলেন এটা ঠিক নয়। পাঠক আরো বেশি জানতে চায়। আরো আরো লিখুন।
    • এস,বি, (পিটুল) ০৩/০৬/২০১৪
      খারাপ লাগছিলো তাই হঠাৎ লিখলাম, পুরো গল্পটি আপনাদের কাছে তুলে ধরবো, দোয়া করবেন।
  • ফাহিম মাহমুদ ০৩/০৬/২০১৪
    কেন যে কিছু মানুষ বুঝতে চায় না?? এই তাদের জন্যই পৃথিবীতে ভালবাসা অপূর্ণ থেকে যাবে।
  • শিমুল শুভ্র ০৩/০৬/২০১৪
    কাল ফেইসুকে পড়েছি এখন আবার এই খানে ভালো লাগলো তোমার কথা গুলো জানতে পেরে ।
  • রুমা চৌধুরী ০২/০৬/২০১৪
    এমন অনেক গল্প ই আমাদের অনেকের মনেই লুকিয়ে আছে। কজন আর সাহ্স করে বলতে পারে? ভাল লেগেছে। অনেক শুভেচ্ছা রইল।
  • কবি মোঃ ইকবাল ০২/০৬/২০১৪
    আসলেই একতরফা ভালোবাসার কোনো ভালো ফলাফল পাওয়া যায় না।
    • এস,বি, (পিটুল) ০২/০৬/২০১৪
      ধন্যবাদ মন্তব্যের জন্য
 
Quantcast