www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ব্যাতিক্রম বন্ধু

ওয়ার্নিং দিয়ে যে চোর চুরি করতে পারে তার মত মহাচোর পৃথিবীতে খুঁজে পাওয়া বিরল। এমন চোর হওয়ার চেষ্টায় আছি। এভাবে চুরি করার মাঝে যেমন সুখ আছে ঠিক তেমনি সুখ আছে অপরাধ না করেই নিজেকে অপরাধি হিসাবে উপস্থাপন করে অন্যকে পথ চিনিয়ে দেওয়া। খুব সূক্ষ্ম ভাবে মানুষের মনের মাঝে ঢুকে গিয়ে তার মনে একটা সুন্দর স্থান গড়ে নাও এবং তুমি যখন বুঝতে পারবে তোমাকে এখন আর তার দরকার নেই তখন উপকারের প্রতিদান না নিয়েই একটা নাটক তৈরি কর তোমার প্রতিকূলে এবং তোমার প্রতি তার ঘৃনার দৃষ্টি সারা মনে মেখে গোপন আনন্দের হাসি হাসতে হাসতে তার কাছ থেকে বিদায় নাও। সে শুধু জানবে তুমি অনেক বড় একটা অভিশাপ ছিলে তার জন্যে। সময় বুঝে অল্পের জন্যে সে বেঁচে গেছে কিন্তু ভিতরের কথা যে ভিতরেই থেকে গেল। তুমি ছাড়া তা কেউ জানছে না।
এতে যে আনন্দ আছে তেমন আনন্দ অন্য কিছুতে আছে বলে আমার মনে হয় না। এটা কি বিকৃত মস্তিষ্কের কোন চিন্তা হয়ে গেল নাকি!
যাই হোক তুমি কিন্তু ভুলেও আর কোনদিন তার সামনে যেও না কারন তোমার প্রতি তার যে ঘৃনার জন্ম নিয়েছে তা যে কোন আগ্নেয়গিরির লাভার চাইতেও বিপদজনক।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৮৮৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০৮/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • স্বর্ণায়ু মৈত্র ৩১/০৮/২০১৪
    আগেও পরেছি।।খুব মজার কিন্তু
  • একনিষ্ঠ অনুগত ৩১/০৮/২০১৪
    কেমন কেমন যেন...
  • বাহ দারুন লেখনী। অনেক দিন পর পেলাম। একটা উপন্যাস শুরু করেছি। কেমন আছেন।
    • শূন্য ২৯/০৮/২০১৪
      আমি ভাল আছি।
      আপনি কেমন আছেন?
      উপন্যাসটা কবে পাচ্ছি?
 
Quantcast