www.tarunyo.com

এমপি দুর্জয়ের বেপরোয়া দখল বাণিজ্যের খতিয়ান ভাইরাল

বিশ্বব্যাপী ভয়াল তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। বাংলাদেশেও মৃত্যুর মিছিল শুরু হওয়ায় আতঙ্কিত মানুষ। এই দুর্যোগেও থেমে নেই মানিকগঞ্জ-১ (দৌলতপুর, ঘিওর ও শিবালয়) আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়ের বেপরোয়া দখল বাণিজ্য। অভিযোগের শেষ নেই তার বিরুদ্ধে। তার দখল বাণিজ্য, ঘুষ-দুর্নীতি নিয়ে দেশ-বিদেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। যা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে।

করোনা দুর্যোগে গোটা দেশ বিপর্যস্ত হয়ে পড়লেও এমপি দুর্জয়ের দখল বাণিজ্য বন্ধ হচ্ছে না কোনোভাবেই। এমপির চাচা তায়েবুর রহমান টিপুর নেতৃত্বে গড়ে তোলা চক্র একের পর এক জায়গা জমি দখলবাজিতে বেপরোয়া হয়ে উঠেছে। এ চক্রের আগ্রাসী থাবা থেকে নদী-নালা, সরকারি খাল, টার্মিনাল, রাস্তা থেকে শুরু করে সাধারণ মানুষের ভিটে বাড়ি, ফসলী জমি কোনোকিছুই রক্ষা পাচ্ছে না। নির্বিঘ্নে সবকিছুই গিলে খাচ্ছে চাচা-ভাতিজার গ্রুপ।

সম্প্রতি চক্রটির সর্বশেষ থাবা পড়েছে আরিচা নৌ-টার্মিনালের বহুদামি সরকারি সম্পত্তিতে।

ঈদের আগে এমপি নাঈমুর রহমান দুর্জয় যখন দলবল নিয়ে যমুনার চরে ত্রাণ বিতরণে ব্যস্ত ছিলেন ঠিক তখনই তার চাচার গ্রুপ আরিচা নৌ-টার্মিনালের বহুদামী জায়গাটা পুরোপুরি জবর দখল করে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। বর্তমান বাজার মূল্যে বিআইডব্লিউটিএ‘র বেদখল হওয়া এ জায়গার দাম অন্তত সাড়ে তিন কোটি টাকা বলে জানা গেছে।

এর আগেও এমপির গণসংযোগ কিংবা জনসভাকে ঢাল হিসেবে ব্যবহারের অভিনব কৌশলে দৌলতপুর উপজেলা সদরে ও ঘিওর হাটের বেশ কয়েকটি জায়গা দখলবাজির ঘটনাও ঘটায় চক্রটি।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ২৬০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০১/০৭/২০২০

 
Quantcast