www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কুদ্দুসের কথা

কুদ্দুস মস্তবড় ফেসবুক সেলেব্রেটী।
সে এতটাই জনপ্রিয় যে, মানুষজন তাঁকে ভাই ছাড়া ডাকেই না। ধরুন সে একটা স্ট্যাটাস দিল
"আজ আমার ভীষণ ঘুম পাচ্ছে";
সেটাতে ও লাইকের বন্যা বয়ে যাবে। মানুষজন সেখানে কমেণ্ট করবে কুদ্দুস ভাই, টেনশন নিয়েন না; আপনাকে একটা ঘুমপাড়ানি গান শুনাই; আপনি ঘুমিয়ে পড়েন। অন্যযন বলবে ভাই কে কি বলছে বলেন উড়ায়া দিমু!! এতো খ্যাতিমান হওয়ার পর ও কুদ্দুসের মনে সুখ নাই। কারন রুম্পা ।
রুম্পা কুদ্দুসের গার্লফ্রেন্ড। কুদ্দুসের স্ট্যাটাসে কোন মেয়ে লাইক কমেন্ট করলে রুম্পার কাছে এর জন্য কারন দর্শানো লাগে। আর কাউকে অ্যাড করলে তো কথায় নেই। মানে ভয়াবহ ১০ নম্বর বিপদ সংকেত হবে। ছেড়াবেড়া এক অবস্থা।

ইদানিং রুম্পার বিয়ের কথা হচ্ছে। এ খবর শুনে কুদ্দুসের কলিজায় পানি নেই। অবশেষে গত পরশু কুদ্দুস বাধ্য হয়ে তার মাকে রিলেশনের কথা জানালো। উদ্দেশ্য মাকে রাজি করিয়ে রুম্পার বাবার সাথে সংলাপ করানো। রুম্পার বাবা আবার সৌদি আরব থাকেন। হেব্বি পয়সাওয়ালা।
যাই হোক কুদ্দুসের মাকে কোন রকমে ম্যানেজ করে রুম্পার বাবার সাথে সংলাপের জন্য প্রস্তুত করলো।
কুদ্দুসের মা ফোনে কথা শুরু করার আগেই রুম্পার বাবা নানান কথা শুনানো শুরু করলেন। বললেন "আপনার ছেলে তো লোভী;
ও কেন আমার মেয়েকে পছন্দ করে জানি তো।"
কুদ্দুসের মা নিরবে সব শুনলেন। ফোন কেটে যাওয়ার পর কুদ্দুসকে বললেন "তুই ওকে ভুলে যা বাবা; ওর চেয়ে ভাল মেয়ে তোকে বিয়ে করাবো।"

কু্দ্দুস এসব শুনে হতাশ হয়ে পড়লো। তবে আশা ছাড়লো না। সারাদিন বেনসন ফুকে উদাস নয়নে আকাশ দেখে আর রুম্পার ফিউচার নিয়ে ভাবে। রুম্পা অন্য করও হবে। কিভাবে তা সম্ভব!!! রুম্পাকে ওর চাই ই চাই।

আজ রুম্পার বাবা কুদ্দুসকে ফোন দিল। কুদ্দুস সানন্দে ফোন ধরলো। মনে করলো রুম্পার বাবা তার ভুল বুঝতে পেরেছেন। কিন্তু ফোন ধরার পর রুম্পার বাবা বললো

"আমি এক মেরিন ইঞ্জিনিয়ারের সাথে রুম্পার বিয়ে ঠিক করতে যাচ্ছি। তুমি আমার মেয়েকে পাওয়ার চিন্তা বাদ দাও; কোনভাবেই আমার মেয়ের সাথে যোগাযোগ করবা না; করলে অবস্থা খারাপ হবে।"
বলে ফোন কেটে দিল।

আজ কুদ্দুসের মন অনেক খারাপ। বারবার চিৎকার করে ওমর সানির "চৌধুরী সাহেব" ডায়লগটা বলতে ইচ্ছা করছে। একটাই আফসোস মনে। সবাই যেখানে তাঁকে সম্মান করে সেখানে চৌধুরী সাহেব আজো তার কদর বুঝলেন না!!!!!!!!!!!!!
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৫৩৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৩/০৮/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • এন্ডিংটা খুব ভাল লেগেছে।
  • সৌমিতা ২৬/০৮/২০১৪
    খুব ভাল লাগল গল্প ।।
  • সহিদুল হক ২৬/০৮/২০১৪
    বেশ ভাল লেগেছে গল্পটি।
    • অনেক ধন্যবাদ। আজ থেকে নতুন উপন্যাসে হাত দিলাম। এটা শুধু এখানে বসেই লিখবো। ঘটনা কোন দিকে যাবে তা ঠিক করবে সময়। পড়ে দেখবেন।
  • ভাল লাগল- তোমার গল্প লেখার হাতও বেশ ভাল ।
  • Shopnil Shishir(MD.Shariful Hasan) ২৩/০৮/২০১৪
    hire kuddus!!!!!
  • রাখাল ২৩/০৮/২০১৪
    http://www.tarunyo.com/rakhal/blog/post20131114091958/

    http://www.tarunyo.com/rakhal/blog/post20131115111828/
  • নাবিক ২৩/০৮/২০১৪
    বেচারা কদ্দুস...
  • রাখাল ২৩/০৮/২০১৪
    রুম্পাকে হারানোর টেনশনে
    কুদ্দুস টান দেয় বেনশনে ।
    জানে সে, ভালো সেট নোকিয়া
    এও জানে ভালো প্রেম পরকীয়া ।
    এর আগে জরিনারে নিয়ে তার ছিল সংসার
    মোখলেছের ঘরে গেছে, দিয়ে গেছে হাহাকার!
    গার্লফ্রেন্ড রুম্পা, যাও কপালে জুটলো
    বিদেশী বাবার ঘাতকতায় তাও বুঝি ছুটল ।
  • একনিষ্ঠ অনুগত ২৩/০৮/২০১৪
    গল্পের নায়কের নামটি 'কুদ্দুস' না ব্যবহার করে অন্য কোন নাম ব্যবহার করলে ভালো হতো। কুদ্দুস শব্দের আগে আব্দুল যোগ করা বাঞ্ছনীয়।
 
Quantcast