www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আমার জীবনের কিছুটা শেয়ার করলাম তারুণ্যের মাঝে

পৃথিবীতে মহান আল্লাহ্ তায়ালার ১৮ হাজার মাখলুকাতের মধ্যে মানুষ হচ্ছে সৃষ্টির সেরা জীব। সবার জীবন কখনোই এক রকমে অতিবাহিত হয় না।
যেমন আমার কথা বলি, আমি খুব সাধারণভাবে চলতে পছন্দ করি। তবে কাজের ক্ষেত্রে আমি আমার অনেক কিছুকেই বিসর্জন দিই।
সপ্তাহের একটা দিন শুক্রবার। এই দিনটা-ই ছুটির দিন থাকে।
আর সপ্তাহের এই দিনটা আসলে মনে একটু সস্তি আসে। পুরো সপ্তাহের অসম্পুর্ণ ঘুমটা সম্পুর্ণ করি।
আসলেই জীবনটা হচ্ছে একটা যুদ্ধ, আর আমরা হচ্ছি সেই যুদ্ধের যোদ্ধা, আর "কাজ" হচ্ছে  আমাদের "অস্ত্র এবং পরিচয়"।
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ৬৬৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১২/০৫/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • শেয়ার করুন আর অপরের লেখা পড়ুন জীবনকে উপভোগ করুন।
    • কবি মোঃ ইকবাল ১৩/০৫/২০১৪
      "সংবাদ" বিভাগে
      "এডমিন এবং ব্লগারদের দৃষ্টি আকর্ষণ করছি" নামক একটি ব্লগ লিখেছি। যেখানে "তারুণ্য"কে কীভাবে আরো জমজমাট ও জনপ্রিয় করে তোলা যায় তার জন্য সকল ব্লগারদের মূল্যবান মতামত চাওয়া হয়েছে। উক্ত ব্লগে এডমিন নিজেই আমাদের অর্থাৎ সকল ব্লগারদের মতামত চেয়েছেন।তাই আশারাখি উক্ত ব্লগটি পড়বেন এবং আপনার মূল্যবান মতামত প্রকাশ করবেন।
      আপনার তথা সকল ব্লগারদের সহযোগিতা একান্ত কাম্য।
      ভালো থাকবেন। ধন্যবাদ।
 
Quantcast