www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সাইকো কিলার

শ্রাবণের মাথার মধ্যে কি একটা সারাক্ষণ ঘুরপাক করে । শ্রাবণ নিজেকে এখন উন্মাদ ভাবতে শুরু করেছে । এখন আর আগের মতো ঘুরাফেরা করে না ।সারাদিন হুমায়ুন আহমেদের গল্প বই পড়ে । গত কয়েকদিন আগে তার ফেসবুকে হঠাত্‍ একটা সাইকো কিলিং এর পেজ দেখতে পায় । তখন ঐ পেজে ডুকে সাইকো কিলিং সর্ম্পকে কিছু লেখা পড়ে । তখন থেকেই ঐসব সাইকো জিনিসটা মাথায় যেন ঘুরপাক করছে । খুব ইচ্ছা করছে সাইকো কিলিং সর্ম্পকে জানতে । পরের দিন সকালেই বের হল ঐসব বই কিনতে কিন্তু দুঃখের একটাও মিলল না । তখন নিজে নিজেই সাইকো কিলিং লিখবে ভাবছে । প্রথমেই বড় একটা খাতা কিনে লেখা শুরু হল । প্রথমে ভেবেছিল অনেক কিছু লিখবে কিন্তু চার পাঁচ লাইন লিখে আর কি লিখবে তা খুঁজে পাচ্ছে না । চার পাঁচ লাইন ছিল এইরকম : সাইকো কিলাররা উদ্মাদ থাকে । তারা কেন একজন মানুষকে কিল করবে এর কারণ তারা নিজেও জানেনা । তারা মানুষকে কষ্ট দিয়ে মারবেই এতে কোন সন্ধেহ নেই । তারা গম্ভীর প্রকৃতির হয় থাকে আর তারা ঘন ঘন সিগারেট খায় । তাদের কখনও সংসার থাকে না । এদের ধর্ম বর্ণ থাকে না ।
এখন হঠাত্‍ ভাবলো একবার সাইকো কিলার সাজলে হয়তো এ সর্ম্পকে জানা যাবে । তাই একটা সিগারেট টান দেওয়া হল । সেই টানের সাথে সাথেই শুরু হল গলাতে জ্বলা আর কাঁশি । সেই কাঁশি শুনে শ্রাবণের মা রুমে এসেই দেখতে পেলেন সিগারেটসহ শ্রাবণকে । তখন তো আর শ্রাবণের পিটের অবস্থা যায় যায় । তখন শ্রাবণ ভাবতে লাগলো মায়েরা বোধহয় সাইকো কিলার ।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ১২২৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৬/০৯/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • হা হা হা।ভালো লাগলো।
  • Înšigniã Āvî ১৬/০৯/২০১৩
    ভালো
 
Quantcast