www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নতুন

আজ বৈশাখের শুরু, ১৪২১
অনেক চিন্তা-ভাবনা করলাম , কি করা যায় এই নিয়ে।
প্রথমেই মাথায় এলো - সারাদিন ঘোরাঘুরির কথা। বেকার মানুষ, একটু কিছুতেই হাত পাততে হয় ; তাই এ চিন্তা বাদ।
পরে মাথায় এলো - সারাদিন বসে থাকবো মন খারাপ করে। মন খারাপ করার মত কিছুই পেলাম না ; কারণ এ জড়াগ্রস্থ পৃথিবীতে আমার মন আমাকেই অতিক্রম করেছে।
তাই কাকের মত আমি সামনের দিকে তাকিয়ে রইলাম। কিন্তু যে ক্রিয়া আমাকে মুখ লুকাতে বাধ্য করেছে, তা তো স্বয়ং আমারই অতীত!
এ অতীত তো নতুন করে কোনো বৈশাখে মন দোলাতে চায় না । বরং চৈত্রের দিকে হাত বাড়িয়ে ভুলগুলো শুধরে নিতে চায়।
বিষয়শ্রেণী: অভিজ্ঞতা
ব্লগটি ৬২৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০৪/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • goof night
  • কবি মোঃ ইকবাল ১৩/০৫/২০১৪
    "সংবাদ" বিভাগে
    "এডমিন এবং ব্লগারদের দৃষ্টি আকর্ষণ করছি" নামক একটি ব্লগ লিখেছি। যেখানে "তারুণ্য"কে কীভাবে আরো জমজমাট ও জনপ্রিয় করে তোলা যায় তার জন্য সকল ব্লগারদের মূল্যবান মতামত চাওয়া হয়েছে। উক্ত ব্লগে এডমিন নিজেই আমাদের অর্থাৎ সকল ব্লগারদের মতামত চেয়েছেন।
    তাই আশারাখি উক্ত ব্লগটি পড়বেন এবং আপনার মূল্যবান মতামত প্রকাশ করবেন।
    আপনার তথা সকল ব্লগারদের সহযোগিতা একান্ত কাম্য।
    ভালো থাকবেন।
    ধন্যবাদ ভাই।
  • কবি মোঃ ইকবাল ০৬/০৫/২০১৪
    আমি পরে আসলাম,তাই বৈশাখের মন্তব্য করতে পারলাম না।
    • তাইবুল ইসলাম ১৩/০৫/২০১৪
      দাদা আপনাকে পেয়ে খুব ভাল লাগল এখানে
 
Quantcast