www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

লীলাময়ী কলাবতী

পর্ব:০৪
উপন্যাস :লীলাময়ী কলাবতী

ভর্তি করার পর কলাবতীর মা ও বাবা হাসপাতালে আসেন। এসে দেখেন যে তার মেয়ে হাসপাতালে ভর্তি আছে iuc তে।
তার অনেক রক্ত ঝরে গেছে তার শরীর থেকে। তার দুই পাউন্ড রক্ত দরকার। তার রক্তের গ্রুপ হল A+ ।আর অন্য দিকে সাগরের রক্ত পরীক্ষা করে দেখে যে মিল আছে ।সাগর বলল যে আমি তাকে রক্ত দান করবো। তার শরীর থেকে এক পাউন্ড রক্ত দেওয়া হয়। আর এক পাউন্ড রক্ত দেওয়া হয় তার মার কাছ থেকে।
তারপর তার চিকিৎসা করা হয়। প্রায় এক সপ্তাহের পর সে পুরো পুরি সুস্থ হয়ে ওঠে। আর অন্য দিকে সাগর তাকে দেখতে আসে। তার মা বাবা জানে না যে তার মেয়ে র সাথে এই ছেলে প্রেম করে। কলাবতীর মায়ের নাম বসুমতী। মায়ের নামের রেগে তার মেয়ে র নাম রাখা হয়। আর তার পিতার নাম রফিক। তারপর তাদের দুজন অনেক কথা বলে। তাদের প্রেমের কথা মাত্র তার বন্ধু আর তার বান্ধবী জানে। এছাড়া আর কেউ জানে না। এক্সিডেন্ট হওয়ার পর তাদের প্রেম আরোও গভীর হতে থাকে।
এর পর তার বান্ধবী লিমা তাকে দেখতে আসে । এসে দেখে সে বাসায় নেই। সে তার নাম্বারে ফোন দেয়। তারপর সে জানতে পারে তার প্রেমিকার সাথে ঘুরতে গেছে।.
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১৯২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৬/০১/২০২২

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল মহী ০৬/০১/২০২২
    অতুলনীয় ভাবনা
    খুব ভালো লাগলো ,
    আপনার জন্য শুভ কামনা রইল
    সুন্দর একটি লেখা কবিতা উপহার দেয়ার জন্য।
  • সুন্দর নিবেদন
 
Quantcast