www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

লীলাময়ী কলাবতী

পর্ব :০২
উপন্যাস :লীলাময় কলাবতী
জাকিরুল চৌধুরী

তাদের গ্রামের মধ্যে রয়েছে অনেক রকম পাখি ওগাছ গাছালি। অনেক দিন পর এভাবে চলতে লাগলো দিন। হঠাৎ একদিন সাগর কলাবতী কে তার মনের কথা বলল কলাবতী বলল আমি তোমাকে কিছু দিন পরে জানাবো। সাগর বলে আচ্ছা ঠিক আছে। সাগর কলাবতী কে অনেক পছন্দ ও করেও। এরপর কিছু দিন পরে সাগর কে তার মনে কথা বল। তারপর সাগর ২০ টাকা দিয়ে ফুল কিনে তাকে ভালবাসার শুভেচ্ছা জানালো। এর পর থেকে তাদের ভালোবাসা শুরু হলো।
হঠাৎ একদিন সাগর কলাবতী কে বলল যে আসো আমরা সামনে একটা ব্রিজ আছে। সেখান থেকে ঘুরে আসি। সেই ব্রিজে তারা হাতে হাত ধরে কথা বলতে বলতে এক পর্যায়ে চলে আসলো। তারা একে আরেক জন কে বলতে লাগলো কিনাই সুন্দর ব্রিজ। এই ব্রিজে তারা অনেক গুলো পিক তুলে।
তারা অনেক আনন্দিত হয়েছে ব্রিজ দেখে। তারা কথা বলতে বলতে এক দিকে বিকেল যেন খুব কাছে এসে পড়েছে। সূর্য যেন ডুবো ডুবো খাচ্ছে। লাল হয়ে এসেছে।
তারপর তারা রওনা দিল বাড়ির দিকে। বাড়িতে এসে তারা সারা রাত যেন কল্পনায় এসে পড়েছে। এভাবে তারা তাদের প্রেম কাহিনী চলতে লাগলো। রাত প্রায় ১০.০০ বাজে। হঠাৎ করে কলাবতীর ফোন বেজে উঠে । দেখে যে সাগরের ফোন। তারপর তারা ফোনে কথা বলতে থাকে। তারা তাদের প্রতি আরো যেন প্রেম বাড়তে লাগলো দিনে দিনে।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ১৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৫/০১/২০২২

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

 
Quantcast