www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ছায়া ছায়া রাত

- suman
১।লাবন্য কথা

উজ্জ্বল অস্তিত্ব আর আত্মবিশ্বাসী নারীটি কেমন যেন আজকাল ঝটিতি বদলে যাচ্ছে ...হাসি তার স্বকীয়তার স্বাক্ষর ছিলো এই কটা দিন আগেও ...এমনই হয় ...জীবন কোন ভুলকে এমনি এমনি ছেড়ে দেয় না ...ষোলআনা মাসুল তুলে নেয়...ঘুমহীন সন্দিহান রাতগুলো ছাপ ফেলে যায় ......অবয়বে ...দৈনন্দিনে...এক অনুক্ষণ অনুশোচনা নির্ঘুম রাখে তারে......কেন এমন ভুল হোলো ......এর নাম কি ফাঁদ...মানুষ কেন এমন ফাঁদে পড়ে ?

২।লিলি ও একমাত্র স্বপ্ন

না, আমি কি করবো আমি জানিনা ...আমার পেছনে যে দেওয়ালও নেই ...একটু পিঠ ঠেকাবো...ওকে কার কাছে রেখে যাবো ...কেউ তো ওকে আমার মতো ভালোবাসবে না ...  ঈশ্বর ! এর একটা সমাধান নিশ্চয়ই তোমার কাছে আছে ...মানুষের কাছে আমি কোন সমাধান পাইনি ...নাকি আমরা দুজন একসাথে আগুনে পুড়ে মরবো ... পৃথিবীর সব দেনা চুকিয়ে দেব...?

৩।ক্রমিকের শিকার একজন

কি মায়াবী করে কথা বলে ও ...আমি সব কিছু ভুলে যাই ...ওর কুত্সিত অতিতকে...এমনকি আমাকে  ...কেমন ভার্চুয়াল মায়া ঘিরে থাকে আমাকে .....আমি অতল তলিয়ে দেখিনা ...সব কিছু ভাগ্যের উপর ছেড়ে দেই ...... আমি পাগল হয়ে যাচ্ছি না তো ...?

৪। লুব্ধক -একজন মায়ার ব্যাপারী

না, খুব সর্তক হয়ে পা ফেলতে হবে ! একটু ভুল হোলে সব এলোমেলো ......আরো কিছু নিসংগ মনের খোঁজ চাই আমার...আরো কিছু পাগলামী...নিস্ব করার খেলায় মাততে চাই আমি...সেই যে অটিস্টিক মেয়েটি ...খুব ভয় পেয়েছিলো ......খুব আর্তনাদ তুলেছিলো বাতাসে...অভিমানি লিলি আমাদের শিশুটিকে নিয়ে পুড়ে মরতে চেয়েছিলো ...কি এসে যায় ...আমার চাই নতুন নতুন  মন ...নতুন নতুন শরীর ...নতুন নতুন অস্তিত্ব...আমার কোন অতিত নেই  ...কোনো  অনুশোচনা আমাকে তাড়ায় না ...খেলতে বেশ লাগে ...এমন খেলায় আমৃত্যু মেতে থাকলে কার কি ক্ষতি?
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ১১৭৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৪/০৫/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পরশ ০২/০৬/২০১৬
    সুন্দর
  • পরশ ৩১/০৫/২০১৬
    সুন্দর
    • suman ০২/০৬/২০১৬
      স্বাগত ও ধন্যবাদ সুহৃদ !!! সময় করে অন্য লেখাগুলো পড়ে দেখতে পারেন...ভালো থাকুন...
  • শুভেচ্ছা অপরিসীম বন্ধু
    • suman ৩১/০৫/২০১৬
      স্বাগত এই লেখালিখির ভূবনে ...ভালো থাকুন ...
  • ফাহিম খান ২৮/০৫/২০১৬
    একেবারে ভিন্ন
    • suman ২৯/০৫/২০১৬
      স্বাগত কবি .........ভীষণভাবে প্রাণিত আপনার মুল্যবান মন্তব্যে ......
  • ফয়জুল মহী ২৬/০৫/২০১৬
    নতুনত্ব আছে লিখায়
    • suman ২৯/০৫/২০১৬
      স্বাগত কবি...সৃজনশীলতার সাথে থাকুন এভাবে ...
  • প্রবাল ২৪/০৫/২০১৬
    সুন্দর !
    • suman ২৪/০৫/২০১৬
      পাতায় স্বাগত কবিকে ......ভাল থাকুন কবি ...
  • লিখুন আরো
    প্রাণ ভরে লিখুন।
    • suman ২৪/০৫/২০১৬
      স্বাগত এই পাতায় পাঠক- কবি .........ভালো থাকুন ......
 
Quantcast