www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

কালো মেম-২

— এই শুনছ।
— কি ?
— আজ অফিস থেকে একটু তাড়াতাড়ি ফিরে আসবে।
— কেন ?
— আমার কেমন যেন ভয় ভয় করছে।
— ভয় কিসের ?
— জানি না। পেটের মধ্যে দুষ্টুটা ইদানিং খুব দৌড়ঝাঁপ করছে কিনা।
— তাই নাকি ! কই দেখি !
— এই একদম কাছে আসবেনা বলছি, একবার সুযোগ পেলে যে শুধু হয় ! বাবুর এতটুকুও মিশ হবে না।
— কেন মিশ করব ? তুমি জানো না, ভালোবাসা হল একপ্রকারের ষড়যন্ত্রময় অপরাধপ্রবণ চক্রান্ত। তুমি বললে আজ নাহয় আমি আর অফিস যাবো না।
— অফিস যাবে না ! কেন ? সারাদিন বাড়িতে থেকে করবেটা কি শুনি ?
— তোমাকে ভালোবাসব।
— কেন আমার কাছে কি আছে ?
— তুমি জানো না এমন কিছু গুপ্তধন।
— ধুত্‌ !
— কি বিশ্বাস হচ্ছে না ! দেখাবো নাকি ?
— থাক্‌ হয়েছে। তোমায় আর কিছু দেখাতে হবে না। তাছাড়া সেসব তো আমার লুট হয়ে গেছে কবেই।
— মোটেই না। বরং আরো বেশি সঞ্চয় হয়েছে।
— ঘড়ির দিকে তাকিয়ে দেখেছো কটা বাজে ?
— তাইতো গাড়ি এবার বোধহয় সত্যি-সত্যিই মিশ হয়ে যাবে।
— ইস্‌ ! ছাড়ো। এত করে বললাম তবুও...
— ব্যাশ্‌, এখন শুধু এই একটাই নিয়ে গেলাম। লেটে অফিসে পৌঁছে বসের সাথে অনেক বোঝাপড়া করতে হবে ; আর ফিরে এসে বস তোমার সাথে।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৬০৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২০/০৪/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • এস,বি, (পিটুল) ২০/০৪/২০১৪
    কবিতাটি ভালো লাগলো, আমার কবিতার আমন্ত্রন জানাই।
 
Quantcast