www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ইচ্ছে

ইচ্ছে  
ইচ্ছে  আমার নৌকা হয়ে নদীর বুকে ভাসব
ইচ্ছে  আমার শাপলা হয়ে পুকুরজুড়ে হাসব।
ইচ্ছে  আমার সারা গায়ে চাঁদের আলো মাখব
ইচ্ছে  আমার  বন্ধু তোমার হাতটি ধরে রাখব ।
ইচ্ছে  আমার মেঘের মত আকাশপথে উড়ব
ইচ্ছে  আমার নদীর মত বন-পাথরে ঘুরব।
ইচ্ছে  আমার ফুলের উপর ভ্রমর হয়ে থাকি
ইচ্ছে  আমার আকাশজুড়ে রামধনুটা  আঁকি।  
ইচ্ছে  আমার বৃষ্টি হব ঝরবো অঝোর ধারায়
রামধনুর ওই সাতটি রঙে ইচ্ছেগুলো হারায়...
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৮৬১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৯/১২/২০১৪

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • প্রনবেশ ২৩/১২/২০১৪
    ভালো লাগলো। শুভেচ্ছা রইলো ।।
  • দীপঙ্কর বেরা ২২/১২/২০১৪
    খ্বুব সুন্দর
  • মো.সাইফুল ইসলাম ১৬/১২/২০১৪
    খুব সুন্দর...
  • দীপঙ্কর বেরা ১৩/১২/২০১৪
    ভালই
  • ইসমাত ইয়াসমিন ১৩/১২/২০১৪
    কত কিছুই তো ইচ্ছা করে...
  • মুহাম্মদ মাসউদ ১২/১২/২০১৪
    সুন্দর
  • ইচ্ছেটুকু পড়লাম।
  • রক্তিম ১১/১২/২০১৪
    'ইচ্ছে আমার শাপলা হয়ে পুকুর জুড়ে হাসব '।ভীষন ভালো লাগলো ।
    কেমন যেন এক ঝরনার জন্ম হল ।
  • পিয়ালী দত্ত ১০/১২/২০১৪
    দারুন
  • বাহ চমৎকার আপনার ইচ্ছেগুলো। খুবই সুন্দর হয়েছে। দারুন।
  • আবিদ আল আহসান ০৯/১২/২০১৪
    ইচ্ছে আমার রোজ সকালে জাগাতে ধরার রবি,
    ইচ্ছে আমার কবিতা লিখে হবো বিশ্ব কবি।

    এই দুই লাইন বাদ পড়েছে কবি
  • অনিরুদ্ধ বুলবুল ০৯/১২/২০১৪
    ছন্দে ছন্দে ইচ্ছের কবিতা বেশ হয়েছে।
    শুভেচ্ছা কবি।
 
Quantcast