www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ঈদ-উল-ফিতর ঈদ

চাঁদ দেখেই রোজা শুরু
চাঁদ দেখেই করি ঈদ
ঈদ-উল-ফিতর ঈদ
বল ঈদ মোবারক ঈদ।

সিয়াম পালনকারী যারা
নূরের আবির তারা
মেনেছেন বিধির বিধান,
সবাই হয়েছে ধন্য
নফল ইবাদতের জন্য
পাবে তার প্রতিদান।

ক্ষমা পাবেন আজ তারা
পাপী-তাপী ছিল যারা
কলুষমুক্ত হলো হৃদ
ঈদ মোবারক ঈদ।

হিংসে বিভেদ যাবো ভুলে
মিশবো সবাই প্রাণ খুলে
থাকবে না কোনো জিদ
বল ঈদ মোবারক ঈদ।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৬১৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৪/০৬/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • খুব ভাল লাগল।
    অনেক ধন্যবাদ জানাই কবিকে।
  • উম্মুক্ত মনের সুপ্ত প্রকাশ
    ভালোবাসায় ভরে যাক আমাদের এই সমাজ ।
    কবিকে ধন্যবাদ ।
  • অনেক ভাল লাগল।
  • ঈদ মোবারক ঈদ।
 
Quantcast