www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

তোমাকে নিয়ে লেখা

আমি আজ নিরব ,খুব একা ,জানো বুকের বা পাশে খুব ব্যাথা লাগছে আজ আমার। জানো তুমি যখন পাশে থাকো মনে হয় সব কিছু আমার ,য্ত সুখ আমার পৃথিবীজুড়ে।
তুমি সেই যার চখের দিকে তাকিয়ে আমি প্রশান্তি খুজে নেই আমার আত্নার ।
জানো তুমি যখন থাকোনা বুকের মাঝে কেমন জানি লাগে,খুব একা একা লাগে আমার ,মনে হয় কেউ এ নেই আজ আমার পাশে। তুমি যখন কাছে থাকো তোমাকে হারানোর ভয়টা থাকেনা ,যখন চোখের আড়াল হও মনে হয় এই বুঝি হারিয়ে গেলে। আমার কান্না আমার নিস্তব্দতা কেউ বুঝেনা।
তুমি তো সেই যে আমার বুকের বাম পাশে আছো ,আমার কান্না লুকিয়ে নিরবে চোখের জল বুকে পরে ,কেউ আমার আরতোনাদ দেখেনা।
আমার মন খারাপ থাকলে তুমি সেই যে আমায় বুঝতে ,কেউ আমার খোজ না নিলে ও তুমি সে যে সারা দিব আমার খোজ নিতে , আজ তুমি নেই কেউ খোজ নেয়না আমার ,কেউ বুঝেনা আমি কি চাই ,কেউ একটা বার জানতে চায়না আম্র মন খারাপের কারণ। তুমি হয়তো কোন এক সুখের আচলে তোমার মুখ লুকিয়ে থাকবে আর আমি একা কখন ঐ জ্যোৎস্না ভরা রাতে আকাশের দিকে তাকিয়ে তোমার কথা মনে করে মুখ লুকিয়ে কাদবো ,জানো তখন কেউ দেখবেনা আ্মার কান্না , কখন বা ঐ রাস্তার হাজার মানুষের মাঝে তোমাকে খুজে যাবো ,কোথায় তুমি কেউত নেয় তমার মতো ,কেউ বলবেনা আমায় আমিতো আছি কান্না করো কেন?
জানো তুমি যখন সুনি তুমি নেই আমার ,হারিয়ে যাবে অন্য কোথাও আমি পাগল হয়ে যাই ,আমার শ্বাস নিতে খুব কষ্ট হয়, তুমি আমার ভালো থাকার কারোণ।আমার হাত পা দিয়ে আর শক্তি পাইনা হারিয়ে যায় কথা বলার বাক শক্তি।
ভাবছি কি ভাবে থাকো তোমাকে ছাড়া? হয়তো আমি ঘুমের মাঝে তোমাকে খুজে নিবো , বাধবো একটা সপ্নের ঘর তোমাকে নিয়ে ,
যখন সপ্ন ভেঙ্গে যাবে তোমাকে খুজে বেড়াবো কিতু কৈ তুমি ?
ভাবতে কষ্ট হয় তোমাকে ছাড়া থাকতে হবে আমাকে। আমি তো বলেছিলেম ঐ বিদাতাকে চাই তোমাকে ২ভূবনে । কি নিয়তির খেলা হাহাহা খুব কষ্ট আজ আমার ।

তুমি হয়তো নিজ হাতে সাজাবে কারো সুখের ঘর সবাই তোমাকে ভালোবাসবে ,খুব আদরে থাকবে তুমি ,হয়তো একদিন ভূলে যাবে কেউ তোমাকে পাগলের মত ভালোবাসতো।
হয়তো এভাবে একদিন আমার জীবনের ঈতি ঘটে যাবে।
আমার শেষ শ্বাস পর্যন্ত মনে মনে তোমাকে খুজে যাবো।
তোমাকে না পাওয়া আমি যানো এখনো মাঝে মাজে যখন তোমার কথা খুব মনে পরে আমি খেতে পারিনা কিছু ,আমার বুকের মাঝে শুধু তুমি তুমি করে। আমি যানি তুমি পরিস্তিতির স্বিকার ,আমি চাই আমার ভালোবাসা সুখে থাকুক ভালো থাকুক। ভুলতে পারবোনা তোমাকে ,
এই চোখ শুধু তোমাকে খুজে যায় আজ সূর থেকে বহু দূরে।
ভালো থাকুক সকলের ভালোবাসা।
বিষয়শ্রেণী: প্রবন্ধ
ব্লগটি ৪৭৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০৭/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast