www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

রিফাত হত্যার জক্নয দায়ী তার স্ত্রী ছাড়া কেউনা

কাল একটা পত্রিকায় দেখলাম যে ছেলেটা খুন করে সে ছেলেটা মেয়েটাকে তার বউ বলে দাবি করে। আর মেয়েটার খোলামেলা ছবি ও ভিডিও প্রকাশ করে।
এইখানে আমার প্রশ্ন হল একটা ছেলের কাছে মেয়েটার এমন ছবি কেন থাকবে?
উত্তর হিসেবে আমি এইটা পায় আজকাল আধুনিক প্রেমের নামে ছেলেরা মেয়েদের দেহ চায়, তাদের গোপন সব দেখতে চায় আর মেয়েরাও নিজেদের সব বিলিয়ে দেয়। আর একদিন বাবা-মায়ের ইচ্ছেতে অন্য ছেলেকে বিয়ে করে আর ছেলেটার জীবন ধংস করে। এই খুনের কারণ ছিল মেয়েটার বিয়ের আগে অবৈধ প্রেম। বিয়ের আগে মেয়েটা নিজের দেহ বিলিয়েছে অন্যের কাছে আর বিয়ে করছে কাউকে। আর তার বলি হতে হয়েছে একটা নিষ্পাপ ছেলেকে।
এইভাবে বিয়ের আগে মেয়েদের অবৈধ প্রেমের কারণে দেশের হাজার হাজার ছেলে জীবন্ত লাশ হয়ে বেছে আছে।
এইভাবে আর কত বিয়ের আগে অবৈধ প্রেমের নামে নিজের দেহ বিলিয়ে অন্য কাউকে বিয়ে করে তার জীবন নষ্ট করবে?
আমি শুধু এই খুনির বিছার চাইনা ওই খুনির সাথে মেয়েটির ও বিছার চায় কেন মেয়েটির নোংরা ছবি, ভিডিও ছেলেটির কাছে ছিল, যে ছেলেকে বিয়ে করতে পারবেনা তার সাথে এত কিছু কেন করছিল?
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৫৮৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৭/০৬/২০১৯

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast