www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ধর্ষণযুক্ত বাংলাদেশ

আমাদের দেশে প্রতিনিয়ত যে হারে ধর্ষণ বেড়ে চলছে, কোন মেয়ে এই দেশে নিরাপদ না। এইভাবে চলতে থাকলে হয়তো কোন মা-বাবা কন্যা সন্তানের জন্ম দিতে চাইবেনা আর যদিও কন্যা সন্তানের জন্ম হয় জীবিত কবর দেওয়া ছাড়া আর কোন পথ থাকবেনা তাদের কাছে।
আমরা ধর্ষণের প্রতিবাদ না করে উল্টা পোশাকের দোষ খুজতে থাকি। ইসলামের দোহায় দিয়ে ধর্ষণকারীকে দোষ মুক্ত করি আর ধর্ষিতাকে অপরাধী বানিয়ে ফেলি তার পোশাকের কথা বলে।
ইসলাম কি কোথাও বলেছে যারা ঠিকমত পোশাক পরবেনা তাদের ধর্ষণ করতে?
ইসলাম কি বলেছে পর্দাবিহীন নারীদের ধর্ষণ করতে?
ইসলাম যেমন নারীদের পর্দার কথা বলেছে তেমনি পুরুষদের দৃস্টি সংযত রাখার কথা বলেছে।
ইসলাম নারীদের উপর পর্দা ফরজ করে দিয়েছে আপনে নারীদের পর্দা করতে বলেন, আপনার বউ, সন্তান, মা সবাইকে পর্দা করতে বলুন, আপনার আশেপাশে যারা আছে তাদেরকে পর্দা করতে বলুন সবাই আপনার সাথে থাকবে। কিন্তু পর্দাবিহীন নারীদের ধর্ষণ করতে হবে এইসব যুক্তি কোথায় পান?
মনে রাখবেন আজকে পোশাকের কথা বলে যে ধর্ষণকারীকে বাহবা দিচ্ছেন সে একদিন আপনার বোন কিংবা মেয়েকেও ধর্ষণ করবে তখন আপনার পোশাকের দোহায় আর থাকবেনা।
আসুন সবাই ধর্ষণের কারণ না খুজে ধর্ষণকারীর বিরুদ্ধে প্রতিবাদ করি....।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৬৪২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০৪/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast