www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রেমিকা

স্মৃতির পাতা-১
প্রেমিকা
_____________
ওহ! সেই দিন গুলিকে মিস করছি।  যখন আমার প্রেমিকার অভাব ছিল না এখানে সেখানে কত খানে। কোথাও একটু বেড়াতে গেলেই দুডজন প্রেমিকা জুটে যেত। মা বাবার সামনে নির্লজ্জ বেহায়ার মত প্রণয়ে লিপ্ত হতো। কি নিষ্ঠুর ভাবে বুকে জড়িয়ে ধরতো, গালে চুমু খেতো।
হ্যা তখন আমি খুব স্মার্ট ছিলামইই বটে। আমাকে বলতো চুমু দিতে। আমার কাছে যাকে ভাল লাগতো চুমু দিতাম। তবে কিছু দুষ্টুমিষ্টি মেয়ে ছিল যারা কিনা আমাকে অতিরিক্ত বিরক্ত করতো। চিমটি কাটতো, চুমু দিতে গিয়ে দন্ত্য বসিয়ে দিতো। আমি ও ভেবে রাখতাম তোমাকে হাতের নাগালে পেয়ে নেই। তারা বেশি দূরে থাকতে পারতো না বড় ঝোর স্কুল কলেজেই একটু দেরি হতো। আর হ্যা বলে রাখি আমি স্কুল কলেজে যেতাম না একটু বাউণ্ডুলে প্রকৃতিরই ছিলাম বটে।

হুট করে ড্রেস চেঞ্জ না করেই আমার সাথে ভাব দেখাতে আসতো। বুকে জড়িয়ে ধরতো, আমায় বলতো চুমু দিতে।আর হ্যা যেই ভাবা সেই কাজ_ সেই সুযোগে চুলে ধরে গালে চুমুর বদলে কামড় বসিয়ে দিতাম। দুষ্টুমিষ্টি বেচারি তো নাজেহাল, কামড় ছাড়াতে গিয়ে জুড়াজুড়িতে এক মুষ্টি কেশ হাতে নিয়ে আসতাম!

সেই দিন গুলি বেশি দূরের নয়। শুধু কয়েকটা সময়ের ব্যবধান।  ভাগ্যের কি নির্মম পরিহাস, সেই আমি এই আমি! অথচ
আজ একটা প্রেমিকা ও নেই। তাছাড়া এখন সেই আগের মত আমি স্মার্ট ও না।  কারণ এখন নিজের চলা নিজেই চলি। তাই নিজের খবর কমই রাখি! মা ও সেই আগের মত ঘুম পাড়াইনা, নিজের ঘুম নিজেকেই ঘুমাতে হয়😭
_________________
পরের পৃষ্ঠায় যান→
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৬১৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২১/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আলম সারওয়ার ২২/০৫/২০১৭
    সুন্দর লেখা লেখালেখির জন্য শুভেচ্ছা
  • তুষার রায় ২২/০৫/২০১৭
    লেখক জীবনের বাস্তবতা দারুণ অনুভূতি দেয়। শুভ কামনা প্রিয় লেখক
 
Quantcast