www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নুরী আর আমি

আমি আর নূরী তার বিছানায় বসে আছি। এর আগে কখনো এমন হয়নি। আজই প্রথম দুজন এক সাথে কোন বিছানায় বসে আছি। তার বাড়িতে আমরা দুজন বাদে আর কেউ নাই। এই কথা সাধারণ ভাবে বললে সকলেই খারাপ চোখে দেখবে। কিন্তু আমরা দুজন কিছুটা দূরেই ছিলাম।
নূরীর স্বাস্থ্য ভাল। গোলগাল মেয়ে। শরীর সব সময়ই ফুলে থাকে। মোটা মেয়েই ধরা যায়। লম্বায় আমার চাইতে ভালই খাট। সহজেই আমার বুকে তার মাথা গুজে দিতে পারে। আমিও সহজেই তাকে বুকে জড়িয়ে নিতে পারি। কতবার সে আমার বুকে এসেছে।
তাকে আমি প্রথম কবে দেখি আমার ঠিক মনে নেই। প্রথম যেদিন নূরীকে দেখি আমি অনেক দূরে ছিলাম। খুব স্পষ্ট করে দেখা হয়নি। তবুও তার প্রেমে পরে যাই। আমাদের বন্ধুত্বের জীবনে আমি আর নূরী বহু পথ হাতে হাত রেখে হেঁটেছি। বহুবার আমি তাকে চুম্বন করেছি। কিন্তু কোনদিনও আমি তাকে আমার প্রেমের কথা বলি নাই।
আমি যেই শ্রেণিতে পড়ি, নূরী তার উপরের শ্রেণিতে পড়ছে। কিন্তু আমাদের বন্ধুত্ব সেটি এতই কাছের যে, কেউ ভাবতেই পারবে না আমরা এক শ্রেণির না। দিনে দিনে তার মন আর শরীরের প্রতি আমি মুগ্ধ হয়ে উঠি। কারণ সে আমার শ্রেণির না হয়েও আমার এত কাছে আসে। তাকে চুম্বন করতে আমাকে বাধা দেয় না।
নূরী তার ছোট্ট ল্যাপটপে গান বাজাচ্ছিল। আমি ধীরে ধীরে তার কাছে আগাই। প্রায়ই এমনটি হয়। তবে আজ খুব ভয় করছিল। একে আমরা দুজন ছাড়া কেউ নেই বাড়িতে। দুয়ে আমরা দুজন বিছানায়। নূরী বলল,
- কিরে কাছে আস।
- না, থাক না।
- আরে আস ভয় পেয় না।
আমি তার কাছে গিয়ে বসি। সে আমাকে আমার প্রিয় গানটি বাজাতে বলে। আমি বাজাই। গান শুনতে শুনতে অজান্তেই তার হাতে আমার হাত চলে যায়। দুজন হাত ধরে খেলতে থাকি। একবার আমি চাপ দেই, একবার ও। দেখছিলাম কে বেথায় চেচায়। আমিতো বালক, আমি চেচাইনি। কিন্তু অবাক হই, সেও চেচাল না। পরে জানতে পারি, তার স্নায়ু অন্য সবার চাইতে কম কাজ করছে।
তার রক্তের গ্রুপ এবি+, আমার বি+। আমি বলতাম ‘তোমার কোনদিন রক্তের প্রয়োজন হলে আমাকে বলবে, তুমি যে কারও থেকেই রক্ত নিতে পারবে।’ এই কথায় সে খুব খুশি হয়েছিল। আমি তার হাতে চিমটি কেটে, চুমু খাই। অনেকটা এই যে, চিমটির বেথা চুমুতে কেটে যাবে।
প্রতি চুমুতেই তার প্রতি আমার আকর্ষণ বাড়িয়ে দিত। তার শরীরের প্রতি আমি আকৃষ্ট হয়ে পড়ি। ধীরে ধীরে আমার হাত আমার শরীর তার দিকে যেতে থাকে। আমি নিজেকে সামলে নেই।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৯৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৬/১১/২০১৯

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • জসিম বিন ইদ্রিস ২৮/১১/২০১৯
    সুন্দর
  • পরিতোষ ভৌমিক ২ ২৭/১১/২০১৯
    প্রচেষ্টা জাড়ি থাকুক ।
 
Quantcast