www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

টাইম মেশিন।(15ই সেপ্টেম্বর2089)

অক্সিজেনের দাম বৃদ্ধির প্রতিবাদে দিল্লির যন্তর মন্তরে ধর্নার আজ পঞ্চম দিন পরলো ।ডিমান্ড ফর অক্সিজেন ফোরামের পক্ষ থেকে মূখপাত্র গত কাল সাংবাদিক সম্মেলন করে বলেন গত দু মাসে ভরতুকি যুক্ত অক্সিজেন সিলিন্ডারের দাম বেড়েছে ৯০০০টাকা,যা সাধারণ মানুষের কাছে নাগালের বাইরে ।নিম্ন মধ্যবৃত্ত শ্রেণির মানুষ হাহাকার করছে অক্সিজেনের জন্য,তার সঙ্গে পাল্লা দিয়ে শুরু হয়েছে কালোবাজারি ।বাজারে বিক্রি হওয়া 500গ্রামের K2 অক্সিজেন ক্যান দোকানদার ইচ্ছে মতো দাম বেশি নিচ্ছে, তার সাথে শুরু হয়েছে অক্সিজেনের নামে ভেজাল ।তিনি দাবি করে বলেন অনেক ক্যানে অক্সিজেনের বদলে সাধারণ বাতাস ভর্তি করে বিক্রি করছে কিছু অসাধু ব্যাবসায়ী ।সরকার এর বিরুদ্ধে ব্যবস্হা না নিলে তারা বৃহত্তর আন্দলনে যাবে ।
এ দিকে প্রধান মন্ত্রী তার বিবৃতিতে ধর্ণা তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন ।তিনি বলেন সরকার কালোবাজারি রুখতে বদ্ধপরিকর,মন্ত্রী সভার বৈঠকে অক্সিজেন সিলিন্ডারের দাম বৃদ্ধি পুনঃবিবেচনার ব্যাপারে আলোচনা হবে ।পাশাপাশি তিনি এও বলেন মঙ্গলে প্রশাসনিক ভবন নির্মাণ,রেল পথ,সড়ক পথ নির্মাণ,বৃক্ষ রোপনের কাজ প্রায় শেষের দিকে । USA,জাপান,রাশিয়া ও ভারতের যৌথ উদ্যোগে কৃত্রিম মঙ্গল গঙ্গা নদী খননের কাজ প্রায় সম্পূর্ণ ,শুধু মাত্র মঙ্গলের সঙ্গে নতুন দিল্লির টেলি যোগাযোগের কাজ কিছুটা আটকে রয়েছে ।তিনি এও বলেন আমরা আশাবাদী আগামী বছরে আমরা প্রথম পর্যায়ে এক লক্ষ মানুষকে মঙ্গলে পাঠাবো।তাতে সমস্যা অনেক অংশে মিটবে ।
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১০৭৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০৫/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast