www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

একজন সাদা মনের মানুষের চিরবিদায়

মি. জর্জ স্বপন কুমার সেন একজন সাদা মনের মানুষ। আজ ৩ আগষ্ট, ২০২১ ভোরে তিনি চলে গেছেন না ফেরার দেশে। তাঁর আত্মার চির শান্তি করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
মি. সেন ছিলেন একজন অতি সাধারণ মানুষ। ছিলেন অতি সহজ-সরল। তাঁর ছিলো না কোন অহংকার। আপন মনে তিনি শুধু কাজ করে গেছেন নিরবে। তিনি ছিলেন সদা হাস্যেজ্জ্বল। তাঁকে কখনো রাগ করতে দেখা যায় নি। তাঁর এই সাধারণত্ব তাঁকে আসলে অসাধারণ করে তুলেছে।
মি. সেন একজন ব্যাংকার ছিলেন। তিনি সারা জীবন জনতা ব্যাংক-এ সুনামের সাথে কাজ করে গেছেন।
তিনি ছিলেন একজন সমবায়ী। তিনি ঢাকা ক্রেডিটে ৯ বছর নিরলসভাবে সেবা প্রদান করে গেছেন। তিনি ২০০৫-২০০৮ পর্যন্ত ঢাকা ক্রেডিটের ক্রেডিট কমিটির সেক্রেটারি, ২০০২-২০০৫ পর্যন্ত ক্রেডিট কমিটির সদস্য এবং ১৯৯৯-২০০২ পর্যন্ত সুপারভাইজরি কমিটির সদস্য হিসেবে দক্ষতার সাথে সেবা প্রদান করেছেন। তাঁর এই অসাধারণ সেবা প্রদান ঢাকা ক্রেডিট মনে রাখবে চিরকাল। শুধু তাই নয়। তিনি সম্প্রীতি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি:-এর তিনবার সেক্রেটারি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।
বিষয়শ্রেণী: প্রবন্ধ
ব্লগটি ২৩০ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৩/০৮/২০২১

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast