www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স প্রোডাক্ট ডেলিভারি প্রতিষ্ঠান

eCommerce business করছেন কিন্তু eCommerce Product Delivery -এর সমস্যায় পড়েননি এমন লোক খুব কমই আছে। সঠিক সময়ে প্রোডাক্ট কাস্টমারের কাছে পোঁছে দেওয়া বড় একটি চ্যালেঞ্জ। এই প্রোডাক্ট ডেলিভারি নিজে না করে ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান গুলোর মাধ্যমে করলে সময় ও হয়রানি দুটোই বাঁচানো যায়। জেনে নিন, কার মাধ্যমে, কি ভাবে, কোথায় ও কত টাকায় প্রোডাক্ট ডেলিভারি করবেন।

বাংলাদেশের eCommerce Product Delivery দেওয়ার কিছু প্রতিষ্ঠান
ই-কুরিয়ার: একটি বাইসাইকেল ভিত্তিক কুরিয়ার সার্ভিস যেটি কিনা চিঠিপত্র ডকুমেন্টের সাথে সাথে e Commerceপন্যসামগ্রী গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেয়। বর্তমানে এদের কার্য্যক্রম ঢাকাসহ দেশব্যাপী ৬০ টি জেলাতে বিস্তৃত।
ফোন: ০৯৬১২৫০০৫০০
ইমেলঃ [email protected]

পাঠাওঃ eCommerce Product Delivery দেওয়ার জন্য আরেকটি স্টার্টআপ কোম্পানী, যাদের কিনা অত্যাধুনিক ট্রেস এণ্ড ট্রাকিং সফটওয়্যার ও এন্ড্রয়েড অ্যাপ আছে।
ফোনঃ ০৯৬৭৮১০০৮০০
ফেসবুক পেজঃ https://www.facebook.com/pathaobd/

রেপিডেক্স বিডিঃ আরেকটি ভালো মানের eCommerce product delivery প্রতিষ্ঠান যারা ঢাকার ভিতরে যে কোন স্থানে ৮ ঘন্টার মধ্যে ডেলিভারী দিতে সক্ষম।

এস এ পরিবহণ: এস এ পরিবহণ ই-কমার্স পণ্যের ডেলিভারীর সাথে সংশ্লিষ্ট। এরা সমগ্র বাংলাদেশের ৭১ টি লোকেশনে পণ্য পরিবহণ করে থাকে।
মোবাইলঃ ০১৭৫৫১২৬০১, ০১৭৫৫৫১২৬০২, ০১৭৫৫৫১২৬০৩, ০১৭৫৫৫১২৬০৪, ০১৭৫৫৫১২৬০৫

বিডি ই-কুরিয়ারঃ বিডি ই-কুরিয়ার ঢাকা এবং ঢাকার আশেপাশে সহ দেশের অন্যান্য জেলা ও শহরগুলোতে তাদের সেবা দিয়ে থাকে।
ইমেলঃ [email protected]
ফোনঃ ০১৯১৪-৪৪৩৩৫৫

জলদিঃ জলদি একই প্রকৃতির একটি নতুন eCommerce Product Delivery সেবা প্রতিষ্ঠান। যদিও বর্তমানে এদের সেবা শুধু ঢাকা কেন্দ্রিক কিন্তু অচিরেই দেশব্যাপী মেট্রো শহরগুলোতে সম্প্রসারণের পরিকল্পনা আছে।
ফেসবুক পেইজ https://www.facebook.com/joldi.co/
ফোন: ০১৫৫৭-৮৩৭২৮৩

গো-গো বাংলাঃ ঢাকার শীর্ষস্থানীয় ও সর্বপ্রথম গ্রোসারী ই-কমার্স প্রতিষ্ঠান চালডাল তাদের নিজস্ব প্রয়োজন মেটাতে এই গো-গো বাংলা লজিষ্টিকস ডেলিভারী প্রতিষ্ঠান চালূ করে। কিন্তু বর্তমানে ঢাকার ভেতরে ছোটো ও মাঝারি ই-কমার্স প্রতিষ্ঠানকে তারা ডেলিভারী সেবা দিয়ে থাকে।
ফেসবুক পেজ: https://www.facebook.com/gogobangla/
ফোন: ০১৬২৩-১২৩১২৩

(Ref: http://sunshine.com.bd/ecommerce-product-delivery/)
বিষয়শ্রেণী: তথ্যপ্রযুক্তি
ব্লগটি ৮৬৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০২/১১/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast