www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সাকিবের জন্য প্রার্থনা

বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব আল হাসান হেলিকপ্টার দুর্ঘটনার হাত থেকে বেঁচে যাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে গতকাল দুপুরে শহরের কেশব মোড়ের বাড়িতে কোরআন খতম, দোয়া ও মসজিদে মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সাকিবের জানের ছদগা হিসেবে একটি গরু জবাই করে গরিব মিসকিনদের মধ্যে বিলিয়ে দিয়েছে তার পরিবার। দুপুরে মিলাদ শেষে বিভিন্ন এতিমখানা থেকে আসা এতিমদের খাওয়ানো হয়। সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল জানিয়েছেন, সাকিব শুক্রবার বিজ্ঞাপনের কাজে হেলিকপ্টারযোগে কক্সবাজার যায়। সেখানে হেলিকপ্টারটি সাকিবকে নামিয়ে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে বিধ্বস্ত হয়েছে। সাকিব আগেই নেমে যাওয়ায় তার কোনো ক্ষতি না হলেও হেলিকপ্টারটি ফিরে আসার সময় বিজ্ঞাপনী সংস্থার এক কর্মকর্তা মারা যান ও চারজন আহত হন। সে এখন সুস্থভাবে কক্সবাজারে আছে। দেশের মানুষের দোয়ায় সাকিব অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। এ কারণে গতকাল দুপুরে তার নিজ বাড়ি শহরের কেশব মোড়ে কোরআন খতম, দোয়া মাহফিল ও মসজিদে মসজিদে মিলাদের আয়োজন করা হয়। এতিমদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে। সাকিবের জানের ছদগা হিসেবে একটি গরু জবাই করে বিলিয়ে দিয়েছেন। তিনি সবার কাছে সাকিবের জন্য দোয়া চেয়েছেন।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৫২৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৮/০৯/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সাইফ রুদাদ ১৮/০৯/২০১৬
    প্রার্থনা তাঁর জন্য
  • সাকিবের জন্য প্রার্থনা করি
 
Quantcast