www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভালোবাসা বেশ্যাবৃত্তি নয়

সেদিন প্রীতম এসেছিল । এই প্রীতম একদিন আমার আদরের ' মিঠাই ' ছিল।সেদিন ও আমার গুরুত্ব বোঝেনি । সেদিন হঠাৎ এসে হাত ধরতে চাইছিল। আমি ধরতে দিই নি। কথায় কথায় জানলাম ওর সাথে ওর প্রেমিকার ব্রেকআপ হয়ে গেছে ।বুঝলাম, ও এখন আশ্রয় চাইছে আমার কাছে। আমি দিই নি।

কারন আমি সেদিন ওকে আশ্রয় দিলে, আমার ভালোবাসাকে আমি বেশ্যাবৃত্তির পর্যায় নামাতাম, আর আমাকে বেশ্যা ।আমি জানতাম একদিন ও আবার আমায় ছেড়ে চলে যাবে।মিশে যাবে শত আলোর ভিড়ে। কিন্তু আমি সেদিন আর মিশতে পারব না সার মাঝে, ভালো থাকার মুখোশ পরে ।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৯৭৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৭/১০/২০১৫

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ফয়জুল মহী ১১/০৬/২০১৬
    যেন কথার কারু শিল্প
  • পলাশ ১১/০২/২০১৬
    আমার কিন্তু খুব ভালো লাগলো। সত্যি এই সর্বুঝ্তা সবাই বুঝিনা সময় থাকতে ! সবকিছু যে গল্প হতে হবে তেমন কোনো মানে নেই !
  • দেবর্ষি সিংহ ০৮/১১/২০১৫
    Bhalo laglo.bhalo somokamitar ekti golpo.ekhane somokami bhalobasar biporjoy,bhangon er dik futiye tolar chesta korechen lekhok..Amar purboborti montobbokar der sathe ekmot hote parlam na..tobe golpo hisabe lekhok er nijer lekhar e kichu songsodhon kore blog likhle golpo hisabe aro bhalo hoto ebong pathok hisabe beshi sontushto hotam.aro beshi lekha chai lekhokbondhu.
  • এটা কি ? বুঝলাম না । গল্প বিভাগে লিখতে গেলে সঠিক গল্প লিখতে হবে । আর একটু বাড়িয়ে গল্পের মূল বিষয় সামনে রেখে অন্ততঃ একটা অনুগল্পও তো লেখা যেতে পারত !
  • শুভাশিষ আচার্য ২৮/১০/২০১৫
    আমি দেবব্রতববাবুর মন্তব্যে সহমত। নতুন কিছু বলার নেই।
  • গল্পের নাম দেখে মনে হয়েছিল মতামত দিচ্ছেন। লেখকের নাম যেহেতু পুরুষের এবং গল্পের চরিত্রের সম্বন্ধে বেশী কিছু বোঝা যায় না , তাই ব্যাপারটা বিভ্রান্তি কারক। কাহিনীতেও কোনো কার্য কারণ যোগ নেই , আপনার লেখাটি কোথাও , দাঁড়াচ্ছে না।
 
Quantcast