www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ওয়েবসাইট ব্লগ বানান আর টাকা আয় করুন স্বল্প পুজিতে

ব্লগিং হচ্ছে এমন এক ধরনের ব্যাবসা যেখানে আপনাকে আগে ভাল মানের তথ্য সমৃদ্ধ একটি ব্লগ (ব্লগ হচ্ছে এক ধরনের ওয়েবসাইটে যেখানে নিয়মিত বিভিন্ন বিষয়ে লেখালেখি হয়ে থাকে) তৈরি করতে হবে, যেখানে আপনি বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করবেন। এতে করে প্রতিনিয়ত আপনার শেয়ার করা তথ্যগুলো জানার জন্য অনেকেই আপনার সাইটে আসতে থাকবে। ধীরে ধীরে আপনার ব্লগ জনপ্রিয় হয়ে উঠলে আপনি সেই ব্লগে বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপন বসিয়ে আপনি আপনার ব্লগ থেকে আয় করতে পারেন। ব্যাপারটা আরো একটু ক্লিয়ার করা যাক-

ধরুন- আপনার একটি শিক্ষা বিষয়ক ওয়েবসাইট আছে। এই ওয়েবসাইটে আপনি নিয়মিত বিভিন্ন শিক্ষণীয় বিষয় নিয়ে লিখালিখি করেন। আর আপনার এই লিখা পড়ার জন্য এক জন দুজন করে রোজ আপনার সাইটে বিভিন্ন লোক আসে, কারন আপনার লিখাগুলো মানসম্মত এবং এখান থেকে মানুষেরা উপকৃত হয়। তো এমন এক সময় আসবে যখন একজন দুইজন করতে করতে প্রচুর লোক আপনার লিখা পড়ার জন্য নিয়মিত আপনার ওয়েবসাইটে আসবে।

এমতাবস্থায়, যেহেতু আপনার সাইটে বিভিন্ন ধরনের লোক প্রতিদিন ভিজিট করে তাই বিভিন্ন কোম্পানীর বিজ্ঞাপন আপনার ওয়েবসাইটে প্রদর্শন করিয়ে আপনি সেখান থেকে আয় করতে পারেন। ব্যাপারটা অনেকটা সংবাদপত্রের মত। বিভিন্ন পত্রিকায় সংবাদ পড়ার সময় আমরা বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপন দেখতে পাই। যে পত্রিকার পাঠক যত বেশি তার বিজ্ঞাপন রেট তত বেশি এবং আয়ও তত বেশি। ঠিক একই ভাবে আপনার সাইটের ভিজিটর বা পাঠক যত বেশি হবে আপনার সাইটের বিজ্ঞাপন রেটও তত বেশি হবে এবং আপনার আয়ও তত বেশি হবে। পত্রিকা এবং আপনার মধ্যে পার্থক্য শুধু এই জায়গায় পত্রিকা গুলো হচ্ছে অফলাইন আর আপনার ওয়েবসাইট হচ্ছে অনলাইন।  অবশ্যই এখন প্রায় সকল জাতীয় পত্রিকা গুলোরই অনলাইন ভার্শন রয়েছে এবং তাদের ওয়েবসাইট গুলোতে গেলে আপনারা বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দেখতে পাবেন যেগুলো দিয়ে তারা আয় করে চলেছে।

এ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য বিডিলুকস্ ওয়েব ডেভেলপমেন্ট এর ওয়েবসাইট web.bdlooks24.com এ ভিজিট করুন। আর চ্যাট করে জেনে নিন আপনার প্রয়োজনীয় তথ্য।

এখনি অনলাইনে একটি স্বল্পমূল্যের ওয়েবসাইট অর্ডার করতে চাইলে এই লিঙ্কে ভিজিট করুন- www.bdlooks24.com/shop

24 ঘন্টা সকল তথ্যের আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজ www.facebook.com/bdlooks এ লাইক দিয়ে আমাদের সঙ্গে থাকুন। আমাদের ই-মেইল [email protected], ফোন: 01735641455.

বর্ষপূর্তি উপলক্ষে বিডিলুকস্ দিচ্ছে মাত্র ৩,৩৩৩/- টাকায় ওয়েবসাইট/ব্লগ বানানোর সুযোগ। আপনার ওয়েবসাইট শুরু করুন এখনই।এখানে ক্লিক করুন
বিষয়শ্রেণী: তথ্যপ্রযুক্তি
ব্লগটি ১৫২৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/০৯/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পরশ ১৯/০১/২০১৭
    চেশ্টা করতে হবে
  • কিভাবে ওয়েবসাইট তৈরী করা যায়,তার টিউটোরিয়াল এই ব্লগে প্রকাশ করলে খুশি হব
  • আসলে এই টাকায় ব্লগ পাওয়া যাবে কিনা? একটি ব্লগ কিনতে চাচ্ছি। জানালে খুশি হবো।
    • আমি বিডিলুকস ওয়েব ডেভেলপমেন্ট লি এর প্রধান নির্বাহী। আমাদের বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ ছাড়ের কারণে এই সুবিধাটি আগামী এক সপ্তাহ পাবেন। তাই সুযোগ হারাতে না চাইলে আজই যোগাযোগ করুন।
  • মোনালিসা ২৮/০৯/২০১৬
    আরো পোষ্ট চাই
  • রাবেয়া মৌসুমী ২৮/০৯/২০১৬
    চমৎকার ,সুন্দর তথ‌্য দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ,
  • অঙ্কুর মজুমদার ২৮/০৯/২০১৬
    vlo
  • সোলাইমান ২৮/০৯/২০১৬
    আয় করার নতুন এক সমাহার।আপনার ওয়েবসাইট বা ব্লগ করার জন্য টাকা কিভাবে নিয়ে থাকেন।আর এর মাধ্যমে কি ভাবে আয় করা যাবে।আপনাদের কাজ কি। খিব সুন্দর ব্লগ দেওয়ার জন্য ধন্যবাদ।
    • আমি বিডিলুকস ওয়েব ডেভেলপমেন্ট লি এর প্রধান নির্বাহী। আমাদের বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ ছাড়ের কারণে এই সুবিধাটি আগামী এক সপ্তাহ পাবেন। তাই সুযোগ হারাতে না চাইলে আজই যোগাযোগ করুন। আপামাদের পেমেন্ট সিস্টেম হচ্ছে বিকাশ/ডাচবাংলা/পেপাল/ভিসা।
  • বিপ্লব সিংহ ২৮/০৯/২০১৬
    ভালো লাগল।।
 
Quantcast