www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বল্টু ও বল্টুর বস (মিঃ ডুডা ভাইয়ের) পরস্পর কথোপকথন

বল্টু ও বল্টুর বস (মিঃ ডুডা ভাই) পরস্পর ছুটির এক শীতের দিনে কথোপকথন সেরে নিয়েছে এভাবে !!!

মিঃ ডুডা ভাইঃ -->> কিরে বল্টূ আজ আরামচে দুপুরের খাবার সেরে প্রচুর ঘুমালাম প্রায় ২ ঘণ্টা কিন্তু ঘুমটাতো আমায় ছাড়তে চাইছে না, মনে হচ্ছে ঘুমই লাগেনি!!!
বল্টুর জবাবঃ -->> আপনি মনে হয় ঘুমের বাড়ী না গিয়ে বিদেশীনির বাড়ী টারি, আর ঐ ভিনদেশের পার্টি, আমোদ ভ্রমণ করতেছিলেন আমায় না বলে, না নিয়ে তাই এমন লাগছে !

মিঃ ডুডা ভাইঃ -->> কিরে তুই কেমনে জানলে ব্যাটা বল্টুস, তুই কি সবজান্তা রে হারামজাদা?

বল্টুর জবাবঃ -->>জ্বে হাঁ বস আমি যে সবজান্তা তা কি আপনি আগে থেকে যানতেন না??

মিঃ ডুডা ভাইঃ -->> দাঁড়ারে হারামজাদা আজ আমি তো দুপুরে খেয়ে দেয়ে ভাল করে আরামকরে ঘুমিয়েছিলাম! আর তোকে আজ রাত্রে না খাইয়ে ঘুম পারাব তবেই বুঝবি আমি শীতের দুপুরের ঘুমের মাঝে ছিলাম নাকি পার্টি করতে ছিলাম !!!

বল্টুর অবস্থাঃ -->> দৌড় দৌড়ে সামনে থেকে পালাল ব্যাটা আর শীতের রাতে না খেয়ে থাকার ভয় তো বোনাস আছেই! ;) :)
বিষয়শ্রেণী: কৌতুক
ব্লগটি ১৬৯৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৬/০৬/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ভ্যালো।
  • বাস্তব
    • রেজাউল আবেদীন ১১/০৯/২০১৭
      মাসুন ভাই! আপনি অবাস্তব ও কাল্পনিক লিখাকে " বাস্তব " বললেন ? !!! যা হোক ঐ অবাস্তব লিখাকে আমি বাস্তবে রুপ দিতে পেরেছি তাই খুশি!!! তবে মন্তব্যের জন্যে ধন্যবাদ আপ নাকে। ভাল থাকুন, প্রান খুলে হাসুন। আনন্দকে আসলে টাকা দিয়ে কেনা যায় না ভাই। বিধাতাকে ভুলে যাবেন না কারন তিনিই সব কিছুর মালিক। আল্লাহ সহায়।
  • মোনালিসা ২৪/০৮/২০১৭
    ধুর ছাই
    • রেজাউল আবেদীন ১১/০৯/২০১৭
      ছাইয়ে স্বপ্ন যেন ধুলিশাত না হ্য় !!! লাগিলে আগুন হ্রদয় মাজারে, কবি পুস্পটিত ফুল ছিটাইবে বহমান লেকের মিঠা জলেতে ! Thanks for comments.
  • সুশান্ত বিশ্বাস ২২/০৮/২০১৭
    অনেক মজা পেলাম,,,,,, আরো লিখুন।।।।।
    • রেজাউল আবেদীন ১১/০৯/২০১৭
      ধন্যবাদ অনেক। আমি আসলে এই লাইনের নই। যা পেয়েছেন বলব নেহায়েত ক্পাল গুনে ! ভাল থাকুন, প্রান খুলে হাসুন। আনন্দকে আসলে টাকা দিয়ে কেনা যায় না দাদাভাই।
  • আরেকটু ভাল করা যেত।
  • আ'বিরু সাবীল ০৩/০৮/২০১৭
    এমন সিরিয়াস লেখা কৌতুক ক্যাটাগরিতে দিলেন ক্যামনে? আমার কাঁদতে ইচ্ছে করছে।
    • রেজাউল আবেদীন ০৫/০৮/২০১৭
      কাঁদার পরে হাসনি আসিবে ইহা সময় বিরতীর খেল, যে বুঝিবে না সে করিবে দুনিয়ার পরীক্ষায় ফেল !!!
  • মোনালিসা ২৬/০৭/২০১৭
    হাসি আসেনা ফালতু
    • রেজাউল আবেদীন ২৭/০৭/২০১৭
      মোনালিসা , একবার আপনি মন্তব্য করলেন " অছাম" আর আরেকবার ঠিক এর বিপরীত সেখানে " .........ফালতু " শব্দ ব্যবহার করলেন কিভাবে ??? !!!! আমি ব্যথিত না হয়ে পারিনি সত্যি। তবে এটা জেনে রাখেন , হাসি আসার বা পাবার জন্যে একটি সুন্দর পাঠক ও নিবেদিত , উজাড় করা মন থাকা চাই !
  • বিন্যাস, শব্দ চয়ন, থীম কোনটাই ভালভাবে উপস্থাপিত হয়নি। ফলে আনন্দ তো লাগেই নি, বরং পড়ার পর বুঝলাম না কী বলতে চাইলেন, আর কী ভুঝলাম। ব্যর্থ পাঠক বোধহয়।
    • রেজাউল আবেদীন ২৭/০৭/২০১৭
      আপনার মন্তব্যটি খুব ভালভাবে রেকর্ড করা হল। সামনে কোন লিখার সময়ে বিবেচনায় রাখা হবে। ~~~ কৌতুক পড়তে হলে ও একটি ফানি/ কৌতুকি প্রেমিক মন থাকা চাই ই চাই ই ! :)
  • মোনালিসা ১৪/০৭/২০১৭
    অছাম
  • হাসিই আসে না
    • রেজাউল আবেদীন ২৭/০৭/২০১৭
      হাসি আসতে হলে হাসির ফ্যাক্টরিতে আপনাকে ভিজিট করে আনতে হবে ! তারপর ফ্রেশি মানসিকতার ভাব বা জোশ আসবে নিশ্চিত ! প্রধান ভাই ভাল থাকুন হাসি আসবে প্যাকেট ভরে যখন প্রিয়জন আপনাকে গিফট পাঠাবে।
  • কবীর হুমায়ূন ২৪/০৬/২০১৭
    ভালোই হয়েছে।
  • বাহ দারুণ
  • দীপঙ্কর বেরা ১৩/০৬/২০১৭
    ভালো লাগল
  • আমি-তারেক ১০/০৬/২০১৭
    sundor proyash...
  • এম,এ,মতিন ০৭/০৬/২০১৭
    অনেক ভালো লেগেছে মান্যবর।
  • আব্দুল হক ০৬/০৬/২০১৭
    ছোট লিখা! বেশ সুন্দর লেগেছে। ধন্যবাদ!
    • রেজাউল আবেদীন ১৮/০৬/২০১৭
      ছোট্ট থেকে বৃহত্তের সৃষ্টি হয়, ছোট যার ভাল লাগে বড়তে তার বহিঃপ্রকাশ হয়! খুব খুব ভাল থাকেন পরিজন নিয়ে সর্বদা। আমিন
 
Quantcast