www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ভুতুড়ে অভিজ্ঞতা

ভুতুড়ে অভিজ্ঞতা
পুষ্পিতা পাল
আমি আগে যে বাড়িতে থাকতাম সে বাড়িতে প্রায়ই অদ্ভুত ঘটনা ঘটতো। আমি তখন নবম শ্রেণীর ছাত্রী।
আমাদের বাড়িটা বেশ বড়। প্রায় ই আমার মনে হতো কিছু একটা আমার পিছনে রয়েছে। আমাকে দেখছে। কিন্তু ঘুরে দেখি কিছুই নেই। বারান্দায় তাকালে মনে হতো সাদা রঙের কিছু একটা এদিক ওদিক ছোটাছুটি করছে।
আমার প্রায় দিনই মনে হতো কল খোলা। জল পড়ছে। কিন্তু গিয়ে দেখি সব কল বন্ধ। আমরা সবাই তিন দিনের জন্য বেড়াতে গিয়েছিলাম। বাড়িতে কেউ ছিল না। তিন দিন পর এসে দেখি পুরো বাথরুম ভেজা। কল ও বন্ধ। প্রায় দিনই রাতে হঠাৎ করে ঝর্নার থেকে জল পড়তো সিমিত সময়ের জন্য।
একদিন ঘুমিয়ে আছি। হঠাৎ মাঝ রাতে কানের কাছে মনে হলো কেউ খুব জোরে থাল পেটাচ্ছে। কিন্তু চোখ খুলে দেখি সবাই ঘুমিয়ে আছে। টিভি ও বন্ধ। বাইরে ও কোন শব্দ নেই।
একদিন আমি এবং আমার কজিনরা বসে গল্প করছি। একজন বারান্দায় বসে গল্প করছে ফোনে। হঠাৎ নাকি বারান্দা লক হয়ে গেছে। সে চিৎকার করে খুলতে বলছে। কিন্তু আমরা কেউ কোনো শব্দ পাই নাই ‌। যদিও আমার বিছানা বারান্দার সামনে এবং আমরা সবাই বিছানায় বসে আছি।
তখন শীতকাল। দরজা জানালা সব বন্ধ ‌। আমি পড়া শেষ করে মাত্র শুয়েছি। হঠাৎ করে কড়া আতরের গন্ধ ছড়িয়ে পড়ে পুরো ঘরে। আমি দৌড়ে অন্য ঘরে যাই‌‌। কিন্তু ন্য কোন ঘরে ছিল না।
একদিন বাবা গ্ৰামের বাড়িতে যায়। তাই আমি, ছোট বোন এবং মা একসাথে ঘুমাই। বাড়িতে আর কেউ ছিল না। হঠাৎ ঘরে চেয়ার টেনে বসার শব্দ পাই। আলো জ্বালিয়ে দেখি সত্যিই চেয়ারটা আগের জায়গায় নাই। আর মিষ্টর বাক্সের প্যাকেটটা খোলা। মিষ্টি ও কম বাক্সে। আমরা সবাই খুব ভয় পেয়েছিলাম।

এ ঘটনার পর আমরা দ্রুত বাসা বদলে ফেলি। এখন আর এমন কোন ঘটনা ঘটে না।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৩৯৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/০৭/২০২০

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast