www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বাংলায় সামাজিক যোগাযোগের অনন্য মাধ্যম মুখচ্ছবি

বাংলায় সামাজিক যোগাযোগের অনন্য মাধ্যম মুখচ্ছবি । মুখচ্ছবি ডটকম এ বাংলায় আপনি আপনার মনের ভাব প্রকাশ করতে পারবেন। এটা ফেইসবুক এর মত এবং খানিকটা টুইটার এর মত। তবে আমার কাছে মুখচ্ছবি বেশ ভালো লেগেছে। বিশেষ করে প্রশ্ন করার বিষয় টা। আপনি যেকোনো সহায়তা চেয়ে প্রশ্ন করতে পারেন। আবার আপনি কোন উত্তর জানলে তা দিয়ে সহায়তা করতে পারেন এভাবে আমাদের অনেক সমস্যার সমাধান হতে পারে। তবে এই সাইড টিতে যত বেশি মানুষ আসবে তত বেশি মজা হবে। খুদে বার্তা প্রেরন করতে পারেন টা ২৫০ শব্দের মধ্যে। পয়েন্টের ব্যবস্থা আছে।

যেভাবে আপনি পয়েন্ট পেতে পারেন-
• প্রথমবারের মত উত্তর লিখলে ১০ পয়েন্ট পাবেন।
• প্রশ্নের উত্তর লিখলে ১০ পয়েন্ট পাবেন।
• প্রশ্নকর্তা আপনার উত্তরকে সবচেয়ে ভালো উত্তর হিসেবে নির্বাচিত করলে ৩০ পয়েন্ট পাবেন।
• আপনার প্রতিটি প্রশ্নের উত্তর “মন্দ” নির্বাচিত হলে ১ পয়েন্ট কাটা যাবে।
• একটি উত্তর “ভালো” নির্বাচন করলে ১ পয়েন্ট পাবেন।
• আপনার উত্তর “ভালো” নির্বাচিত হলে ২ পয়েন্ট পাবেন।
• স্প্যামিং এবং গ্রহণযোগ্য নয় এমন লেখার জন্য, অ্যাডমিন এবং মডারেটররা, যেকোনো পরিমাণের নাম্বার কাটার পূর্ণ অধিকার রাখে।
মুখচ্ছবি ডট কম
আপনি প্রশ্ন করার এবং উত্তর দেওয়ার মাধ্যমে বেশ কিছু পয়েন্ট পেতে পারেন এবং এই পয়েন্ট এর উপর ভিত্তি করে আপনি পদবী পেতে পারেন।

বাংলায় সামাজিক যোগাযোগের সাইড মুখচ্ছবি । একজন বাংলাদেশি হিসেবে দেশের একটি সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করা উচিৎ।

https://proshnotori.com/
বিষয়শ্রেণী: তথ্যপ্রযুক্তি
ব্লগটি ৬৯২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৮/১২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast