www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

রোহিঙ্গারা ফিরবেই

ইয়াজুজ- মাজুজের- বর্বর প্রেতাত্মা
বর্গী মগদের সাথে হয়েছে- একাত্মা,
সভ্য যুগের অসভ্য এরা- খুনি জঙ্গি
পশু বীর্যে জন্ম নিয়ে- পশুত্বের সঙ্গি।

ওরা চেনেনা রক্তগোলাপ, চেনে হত্যা
মানেনা শান্তির- গৌতম বুদ্ধের সত্তা,
করে ওরা পশু পূজা, মানে পশু ধর্ম
মানেনা বিশ্ব আইন, হত্যা শুধু কর্ম ।

দেবতা ওদের- পিশাচ আর ক্ষমতা
ওরা শুধু ভয় পায়- দেখে মানবতা,
শুভ্রতা-সাম্যতা-শান্তিতে নাই বিশ্বাস
দেখে কাঁদে বুদ্ধ, ফেলে কষ্টের নিশ্বাস।

তোরাও কাঁদবি শীঘ্র- জেনে নিস খুনি
এটা নয় শেষ- খেলছিস যা এক্ষুনি,
রোহিঙ্গারা একদিন- মেটাবে-ই ঝাল
আজ বাঁচলেও তোরা, বাঁচবিনা কাল।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৭০৮ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২০/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast