www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

নিজের কাজ

ঘড়ির কাঁটা বলে টিক টিক
নিজের কাজ করি ঠিক ঠিক।
সময় মতো জানিয়ে যে যাই
কাজ না করলে উপায় নাই।

তুমিও করো তোমার কাজ
কিসের ভয় কিসের লাজ,
সুখি হবে করলে কাজ
পাবে তুমি মাথার তাজ।

অলস জীবন দেওয়ানি
ফিসফাস আর কানাকানি,
যদি হয় তা জানাজানি
হবে তোমার মানহানি।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৬৮২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৫/১১/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • মনোমুগ্ধকর।
  • সাঁঝের তারা ১৫/১১/২০১৭
    চমৎকার ...
  • সুজয় সরকার ১৫/১১/২০১৭
    সুন্দর প্রকাশ
  • শান্ত চৌধুরী ১৫/১১/২০১৭
    বাহ চমৎকার কবিতা
  • সোলাইমান ১৫/১১/২০১৭
    অসাধারণ কবিতা পাঠ করে মুগ্ধ
    হলাম।অনেক শুভেচ্ছা কবিবর।।
  • কে. পাল ১৫/১১/২০১৭
    Bess
 
Quantcast