www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বইমেলা আর আমার প্রিয় লেখক



প্রিয় লেখকের বই নিয়ে কিছু লেখার সময় ১০০ পারসেণ্ট ভালাবাসা নিয়ে লেখা হলেও মনে হয় অনেক কথা তো লেখাই হয়নি।

আমার অসম্ভব প্রিয় একজন লেখক হচ্ছেন শরীফ তমাল। এবার ওনার বইমেলাতে দুইটা বই বের হয়েছে। একটা গল্পের আর একটা কবিতার। ফেইসবুক আর ব্লগের খাতিরে ওনার অনেক লেখা আমি পড়েছি। যতবার পড়েছি ঠিক প্রত্যেকটাবার আমার মনে হয়েছে ওনার প্রত্যেকটা লেখার চরিত্র আমার খুব চেনা। আমার খুব কাছের চরিত্র। তাইতো আজ ক্লাশে যখন ২১ এর বইমেলা নিয়ে একটা প্রেজেন্টেশন করার কথা বললো প্রথমেই মনে হলো তার বইটাই হোক আমার বিষয়।

আমি তখন সামওয়্যার ইন ব্লগে আর ইস্টিশনে লেখালেখি করছি, আমার এক বন্ধু জামান আমার ব্লগিং করার কথা শুনে আমাকে বললো তার বন্ধু তমালের কথা। সেই মাধ্যমেই আমার শুরু তমাল ভাইয়ের লেখা পড়ার। যতোই পড়তাম ততোই অবাক হতাম। কি করে কেউ এতো সুন্দর লেখতে পারতো ভাবতাম।

আপনার মতোন একজন লেখকের ভক্ত হওয়া আমার জন্য ভাগ্যের বিষয়। অনেক ভালো থাকুন তমাল ভাই। আর এতো সুন্দর সুন্দর বইয়ের আশায় রইলাম।

আর সব থেকে ভালো খবর এখন ঘরে বসেই রকমারি থেকে বইটি কিনে ফেলতে পারবেন অনায়াসে।
https://www.rokomari.com/book/author/47619/%E0%A6%B6%E0%A6%B0%E0%A7%80%E0%A6%AB-%E0%A6%A4%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%B2
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ১২৭৫ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৭/০২/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast