www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

অন্যরকম খবর-বাঘের ডাকে হার্ট এ্যাটাকে ১২ বানরের মৃত্যু

"অন্যরকম খবর-বাঘের ডাকে হার্ট এ্যাটাকে ১২ বানরের মৃত্যু"
-নীল আকাশ

*অন্যরকম খবর ডেস্ক:বাঘ আর বানরের সম্পর্ক বরাবরই বিপরীত।কারণ বাঘের খাদ্যের তালিকায় আছে বানর।তবে এইবার বাঘের খাদ্য নয় ভয়াবহ গর্জনে অত্যাধিক গর্জনে ভয়ে হার্ট এ্যাটাক করে একই সঙ্গে প্রাণ হারাল ১২টি বানর।হ্যা আপনরা একদম ঠিক শুনছেন।এতগুলি বানর ভয়াবহ বাঘের গর্জনে হার্ট এ্যাটাক করেছে।ভারতের উত্তর প্রদেশে কোতোয়ালী মোহাম্মদী এলাকায় ওই ঘটনা ঘটে।বানরগুলোর ময়না তদন্তের পর এই তথ্য নিশ্চিত করেছেন পশু চিকিৎসক সন্জয় কুমার।তাদের শরীরে অন্য কোনো ধরণের রোগ ছিল না।তাছাড়া একসঙ্গে এতগুলো বানরগুলোর মৃত্যুর কাকাতালীয় এই ঘটনার পেছনে এই কারণকেই দায়ী করেছেন বন বিভাগের কর্মকর্তারা।স্থানীয় সময় সোমবার বন বিভাগের কর্মীরা এই বানরগুলোর মৃতদেআ খুঁজে পান।একই সঙ্গে তাদের মৃতদেহ গুলো পলিথিনের ব্যাগে ঢুকানোর হৃদয়বিদারক দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যামে শেয়ার করা হয়।এর আগে এমন কোনো ঘটনার কথা শোনা যায় নি।বাঘের গর্জনে ভয় পেয়ে হৃদস্পন্দন বন্ধ হয়ে এতগুলো বানরের মৃত্যুর ঘটনা প্রথমবারের মতোই ঘটলো।অপরদিকে গ্রামবাসীরা জানিয়েছেন ওই এলাকায় প্রায়ই বাঘের ভয়াবহ গর্জন শোনা যায়।
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৯৫১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২১/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast