www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

ফেঞ্চুগঞ্জে নাকি কোনো উন্নয়ন হয়নি আসলে কি তাই

প্রায় সময় হতাশ হয়ে কিছু মানুষকে বলতে শুনি "ফেঞ্চুগঞ্জে বর্তমান সরকারের আমলে কোনো উন্নয়ন হয়নি"! তখন আমি নিজেকে নিজে প্রশ্ন করি আসলে কি তাই? সত্যি কি ফেঞ্চুগঞ্জে কোনো উন্নয়ন হয়নি?

🔆 তাহলে কি ২০১২ সালের ২৪ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী যে "শাহজালাল সারকারখানাটির" ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন যা এখন পুরোদমে উৎপাদন শুরু করেছে, তা কি উন্নয়নের কোনো সংজ্ঞায় পড়ে না?

🔆 ভুলে যাবেন না বর্তমান সরকার ২০০৯ সালে যখন দায়িত্ব গ্রহণ করে তখন সারা দুনিয়ার অর্থনৈতিক অবস্থা টালমাটাল ছিল, যখন সারা দুনিয়ায় কল কারখানা বন্ধ হচ্ছিলো ঠিক তখন বাংলাদেশের সম্ববত দ্বিতীয় বৃহত্তম প্রজেক্ট (পদ্মা সেতু পরে) "শাহজালাল সারকারখানা" ফেঞ্চুগঞ্জে স্থাপনের সিদ্ধান্ত হয়।

🔆 শাহজালাল সারকারখানার কার্যমেয়াদ সম্ববত ৫০ হতে ৬০ বছর, স্বাভাবিক ভাবে সংসদ নির্বাচন হলে আমরা আরো ১০ হতে ১২ বার সংসদ নির্বাচন দেখবো তারপরও এই "Sustainable or Capital Investment" উন্নয়নের সুবিধা আমরা পাবো ইনশা আল্লাহ, এবং তার সাথে ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিখা থাকবে যার ঐকান্তিক প্রচেষ্টায় আজ ফেঞ্চুগঞ্জে প্রতিষ্টিত হয়েছে দ্বিতীয় বৃহত্তম প্রজেক্ট "শাহজালাল সারকারখানা"৷

যারা বলেন ফেঞ্চুগঞ্জে কোনো উন্নয়ন হয়নি তাদের প্রতি বিনীত অনুরুধ উপরের লিখাটি তত্ত্ব সহ ভুল প্রমান করুন।
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৬৫৯ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৩/১১/২০১৬

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • পরশ ০৪/১১/২০১৬
    চালিয়ে যান।
  • যারা অবাঙালি তারা কখনও এদেশের উন্নয়ন দেখবে না।
 
Quantcast