www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

আমি এমন হিংসুটেই

তুমি যখন আমার সাথে কথা বল আমি মুগ্ধ হয়ে চেয়ে থাকি। তোমার সেই মিষ্টি মিষ্টি কথা গুলো খুব মিষ্টি লাগে। মধুও যেন এত্ত মিষ্টি নয়। তুমি বকা দিলেও ভাল লাগে। কিন্তু তুমি যখন মুখ গোমড়া করে থাক, তখন আমার মনের আকাশে মেঘ জমা হয়। এক্ষুণি যেন বৃষ্টি হবে।

কিন্তু তুমি যখন অন্য কারও সাথে কথা বল তখন আমার খুব হিংসে হয়। কেন তুমি অন্য কারউ সাথে কথা বলবে! তুমি শুধু আমার। তুমি আমার সাথে গল্প করবে, কথা বলবে, বকা দেবে। আমার সাথেই সব শেয়ার করবে।

তুমি যখন কারউ সাথে কোথাও যাও আমার আকাশে বৃষ্টি ঝড়ে। এই বুঝে তোমাকে হারালাম। তোমার সব আত্বীয় তো আর আমি চিনি না। পড়ে অবশ্যই তোমার কাছে জানতে পেরে মন শান্ত হয়। কিন্তু ততক্ষণে তো বারিতে বারিধারা ডুবে যায়।

তোমাকে অনেক অনেক ভালবাসি। তুমি শুধু আমার। আমার একার। কারও নয়... <3 <3 <3
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৭৬৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৪/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সাইদুর রহমান ১৩/০৭/২০১৪
    বেশ লিখেছেন।
    শুভেচ্ছা রইলো।
  • আসলেই চিরায়ত প্রেমের একটি রূপ প্রকাশ পেল।অধিকাংশ প্রেমিক এমনই।যারা সহ্য করতে পারে না সহজে প্রেমিকা কে অন্য কারো সাথে।এটাই স্বাভাবিক তবে সব ক্ষেত্রে নয়।যার প্রেমিকা র উপর বিশ্বাস আছে সে কখনো এমন হীনমন্যতায় ভুগবে না।ধন্যবাদ লেখার জন্য।
    • নির্জন ২২/১০/২০১৩
      না আসলে ভোগার ব্যাপার না। সে আমাকে ছেড়ে যাবে না। তবুও নিজের মানুষটা অন্যজনের সাথে তা তো সহ্য করা যায় না।
  • নাজমুন নাহার ১৪/১০/২০১৩
    বেশ লাগলো ।
 
Quantcast