www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

এখনো ভালবাসি তোমায়

তোমাকে অনেক ভালবাসতাম। <3 দূর থেকে দেখতাম। স্কুলে যাওয়া আর আসার সময় তো পিছু নিতামই। বিকেল বেলা তোমার বাসার সামনে খেলার মাঠে গিয়ে ঘুরঘুর করতাম। যদি একটু দেখতে পাই! :D

গ্রামে মুরব্বিরা বলে ভাঙ্গা কপাল ভাদ্র মাসে ভাঙ্গে! কথাটার মানি জানি না্ তবে আমার মনে হয় একেই বলে সেই ভাঙ্গা কপাল ভাদ্র মাসে ভাঙ্গে। বিকেলে নাকি তোমার গৃহশিক্ষক আসত! ছেলেরা ফুটবল ক্রিকেট খেলত। আমি খুব কম খেলতাম। কারণ খেলা দেখরা নাম করে তোমার বারান্দায় উকি মারতাম। তুমি আসবে বলে। নাহ! তোমার দেখা কখনো মিলত কখনো মিলত না। অমাবশ্যার চাদের চেয়েও তুমি রেয়ার!

তিন বছর পর তোমার সাথে ফেইসবুকের কল্যাণে যোগাযোগ হল। কিন্তু একি তুমি এত্ত বদলে গেলে? না বদলে গেলে বললে ভুল হবে। বরবাদ (নষ্ট/খারাপ) হয়ে গেলে! আমি কখনো ভাবিনি তুমি এমন হবে! ছি... তবো তোমায় ভালবাসি। কেননা কথায় আছে, ‘পাপকে ঘৃণা কর, পাপীকে নয়।’

ইচ্ছে করে চিৎকার করে বলি, প্রিয়তমা আমি তোমাকে এখনো অনেক ভালবোসি। কিন্তু সেই ঝাড়ির ভয় আজও তাড়া করে! :P
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৯৬৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১০/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আপনি গল্পের মাধ্যমে যে চরম সত্য তুলে এনেছেন তা সত্যিই প্রসংশনীয়। গল্পের গভীরতা অনেক। গল্পে কিশোর বয়সের উচ্ছল ভালবাসার বহিঃপ্রকাশ ঘটেছে। খুব ভালো লাগলো।
    • নির্জন ১২/১০/২০১৩
      ধন্যবাদ আমার পাতায় আসার জন্য। কেননা আমি এখনো সরাসরি ব্লগে লিখার অনুমতি পায়নি। আমি নতুন এখানে। জানি না এডমিন কবে আমাকে স্বাধীনতা দিবে।
      • আপনি যখন তিনটি লেখা প্রকাশ করবেন, তারপর থেকে ইচ্ছা মতো প্রকাশ করতে পারবেন।
        • নির্জন ১২/১০/২০১৩
          ধন্যবাদ পরামর্শের জন্য। তিনটা লেখে আজ লিখেই ফেললাম। দেখি কর্তৃপক্ষ কি করেন।
  • Înšigniã Āvî ১১/১০/২০১৩
    sad
 
Quantcast