www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

অবুঝ প্রেম

ছোড বেলায় ইস্কুল থেকে আসার সময় তোমার পেছন পেছন আসতাম! তোমাকে কিছু বলব বলে। কিন্তু একি আমার মত যে তোমার .......... আরও আছে! 8-)

তারাও পিছু পিছু আসত। আর তোমাকে কত্ত রকম কমেন্ট করত! ঐসব শোনে কেন জানি আমার গা জ্বলত! :'(

তুমি চুপ করে সব সহ্য করে হেটে চলে যেতে। কিন্তু কেউ অতিরিক্ত কিছু বললে তাকে ঝাড়ি দিতে। :(

আর সেই ঝাড়ির ভয়ে আমি সারা পথ ধরে যে কথাগুলো বলব বলে মনে মনে আবৃতি করে আসতাম তা সব ভুলে যেতাম! :angel:

সেই ভয়ে আজও তোমায় বলা হল না ভালবাসি! <3 :D
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৮০৪ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০৮/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • মানুষের মন বদলাতে কয়েক দিন বা বছর লাগেনা।লাগে শুধুমাত্র কয়েকটি মুহূর্ত।এই কয়েকটি মুহূর্তে আপনি আপনাকে যথাযথ ভাবে উপস্থাপন করতে পারলেই আপনি মনে করুন আপনি সফল।থাক না তার বয়ফ্রেন্ড তাতে কি হয়েছে? আপনি আপনার মতো করে চেষ্টা চালান।আপনার কি যোগ্যতা তা তার সামনে তুলে ধরুন।বলতে হবেনা ভালবাসি শুধু নিজেকে যথাযথ ভাবে একবার উপস্থাপন করুন, দেখবেন আপনি একদিন না একদিন সফল হবেন ই।সেই প্রত্যাশা সবসময়।ধন্যবাদ।শুভকামনা আপনার জন্য।
    • নির্জন ১২/১০/২০১৩
      নাহ! তা আর হয় না। কারণ শুধু বয়ফ্রেন্ডের বিষয়টা নয়। এর পরের লেখাটাতে আমি কারণটা লিখেছি। সে খারাপ চরিত্রের হয়ে গেছে। তাই তাকে আর খুজি না। তবুও তাকে ভালবাসি।
  • Înšigniã Āvî ০৮/১০/২০১৩
    আর দেরি করবেন না.... আজ, এখুনি বলে দিন
    • নির্জন ১০/১০/২০১৩
      সে এখন আগের মত ভাল নেই। ক্যারেক্টার লস হয়ে গেছে। এবং তার বয়ফ্রেন্ট আছে। কথা গুলো প্রায় ৩ বছর আগের। তবে এখনো তাকে পছন্দ করি। কেননা পাপীকে নায় পাপীকে গৃণা কর!
  • אולי כולנו טועים ০৮/১০/২০১৩
    আজ বলুন না ?
    • নির্জন ১০/১০/২০১৩
      ঐ যে যদি ঝাড়ি দেই। আর সে তো এখন বয়ফ্রেন্ট নিয়ে ভাল আছে। আমি তবু ভালবেসে যায়।
  • আজ বলতে পাববেন তো???
 
Quantcast