www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

বিথি

অনুগল্প : বিথি

মেয়েরা বড় বড় হাঁ করে অতি স্বযত্নে লিপিস্টিক বাঁচিয়ে মুখে ফুচকা চালান দিচ্ছে।সরো ভাইয়ের ফুচকার দোকান থেকে মাত্র ত্রিশ মিটার দূরে যে পাচ্চু চাচার টি স্টলটা আছে সেখান থেকে প্রতিদিনের মত আজও আরফান বসে আছে মেয়ের দলকে দেখার প্রত্যাশায়।তবে চোখ আটকে গেলো স্যালোয়ার কামিজ পরিহিতা খুব সাধারণ মেয়েটার দিকে।নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও ছোটবোনের আবদারের দুটো ফুচকা নিতে সরো ভাইয়ের দোকানে আরফানের আগমন না বলে আবির্ভাব ঘটল।তবে কারণটা পাঠকগণ বুঝতে পারছেন বলেই মনে করি।

এরপর নাম না জানার পিছু পিছু যেতে লাগল আরফান।কিছুদূর যেতেই মেয়েটা পিছন ফিরে বললো,রোজই কি এরকম পিছু নেন মেয়েদের?
তা কেনো!আজই প্রথম।তো নামটা কি জানতে পারি?
ফোন নাম্বার চাইবে না তো?
ভদ্রলোক ভাবতে পারেন।নামটা?
বলবো না।
নিরাশ মনে বাড়ির দিকে হাটা ধরলো আরফান।প্রথম প্রচেষ্টা ব্যর্থ হলো বুঝি।এমন সময় কিছুটা উচ্চস্বরে মধুর কণ্ঠে শুনতে পেলো,"বিথি"।
বিষয়শ্রেণী: গল্প
ব্লগটি ৬৬৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ০১/০৮/২০১৭

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • আবু সাইদ লিপু ০৮/০৮/২০১৭
    চমৎকার
  • বাহ্!!!
  • ফয়জুল মহী ০২/০৮/২০১৭
    শুভ সন্ধ্যা
  • ছোটগল্প, অণুগল্প...
  • ন্যান্সি দেওয়ান ০১/০৮/২০১৭
    Very sweet.
    • Thanks
  • অনুগল্পে ভাব প্রকাশ করা যায় খুব সহজেই।একহাজার শব্দের নিচে লেখা গল্পকে অনুগল্প বলা যেতে পারে।বাংলা সাহিত্যে এটার স্থান এখনো পাকাপোক্ত হয়নি।তবে এগিয়ে আসতে তো হবে আমাদেরই।তাইতো এই ক্ষুদ্র প্রয়াস...
 
Quantcast