www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

লিখব বলে


কাগজ কলম টেনে নিলাম
লিখব বলে কবিতা
চোখের সামনে ভেসে ওঠল
প্রিয় তোমার ছবিতা।
চুলগুলো সব উস্কুখুস্ক
চোখগুলো টান টান
ভালোবাসা চাইতে গেলাম
ভাঙল পুতুল খান খান।
বিষয়শ্রেণী: কবিতা
ব্লগটি ৮৩৬ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৭/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সত্যি আপনি অনেক দারুন লিখেন।
  • আরজু নাসরিন পনি ২৯/১০/২০১৩
    সর্বনাশ !

    পুতুল ভেঙ্গে একেবারে খান খান !

    ছন্দে ছন্দে মজার কবিতা , পড়ে ভালো লাগলো ।।
  • suman ২৮/১০/২০১৩
    কবিতা ও পিকচারটা অদ্ভুত সুন্দর ...
  • অসাধারন হয়েছে।
    আচ্ছা এখানে কি ছবিতা ই দিয়েছেন নাকি ছবিটা হবে?
  • অপূর্ব সুরেলা ছন্দময় শব্দ চয়নে অলংকৃত লেখাটি খুব ভাল লেগেছে কবি।
    • জহির রহমান ২৭/১০/২০১৩
      আপনার ভালো লেগেছে শুনে আমারো ভালো লেগেছে। অনেক অনেক শুভেচ্ছা আর ধন্যবাদ আপনার জন্য।
  • রাখাল ২৭/১০/২০১৩
    একটি পুতুল ভেঙ্গে গেলে হাজারটির সুযোগ আসে
    পড়শীরা তাই করছে ভীড়, আপনারই চারপাশে ।
    • জহির রহমান ২৭/১০/২০১৩
      এতো পড়শি করবো কি?
      তাদের চাপে মরবো নাকি!
      থাকুক তারা পিছু পিছু
      বলতে চাইনা তাদের কিছু।
      - রাখাল ভাই, শুভেচ্ছা।
      • রাখাল ২৮/১০/২০১৩
        দেখে নিন, বেছে নিন, জীবন কিন্তু একটাই
        মনের বেছে নিন, আসলে কাছে হাজারটায় ।
        • জহির রহমান ০৩/১১/২০১৩
          হাজার থেকে এক কঠিন বের করা
          ভুল বাছাই হলে খেতে হবে ধরা।
  • আহমাদ সাজিদ ২৭/১০/২০১৩
    ওম্মা। কী ভাল গো। ধন্যবাদ
  • ভালো লাগলো।
    • জহির রহমান ২৭/১০/২০১৩
      ধন্যবাদ...
      • আপনাকে অশেষ ধন্যবাদ।সবসময় পাশে থাকার জন্য।আজ একটি কবিতাা লিখেছি "আদুরী " কষ্ট করে পড়ে আপনার মূল্যবান মন্তব্য জানাবেন।
  • অভিজিৎ দাশগুপ্ত ২৭/১০/২০১৩
    বাহ্!! সুন্দর...
 
Quantcast