www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

মুঠো চিরকুট


মন্টি
ভীষন মিস করছি তোমাকে। এভাবে তোমাকে কখনো মিস করবো ভাবতে পারিনি।  কেন দেখালে আমায় এ ধরনের স্বপ্ন? কেন তোমাকে পাবার লোভটাকে আমার মনে জাগিয়ে দিলে? ঘুম থেকে উঠার পর থেকে এ পর্যন্ত এক সেকেন্ডের জন্যেও তোমার ভাবনাটাকে মাথা থেকে দূর করতে পারছিনা। সত্যি বলছি আমি তোমাকে ভীষণ ভালোবাসি। যে কোন মূল্যে আমি তোমাকে আমার লাইফে পেতে চাই। তাই বলে তোমাকে পাবার আশায় আমি তোমাকে কষ্টের মুখে ঠেলে দিতে পারিনা। তোমাকে নিয়ে হারালে আমার চাইতে তোমাকে বাস্তব সমস্যাগুলো বেশি ফেস করতে হবে  যা আমার সহ্য হবেনা।  আমি জানি বাসা থেকে আমি যদি তোমার সাথে হারানোর উদ্দেশ্যে একবার বের হয়ে আমি আর ফিরতে পারবোনা। তাই আমার কোন পিছু টান থাকবেনা।  তোমার জন্য আমি সব করতে পারি।  কিন্তু তোমার কথা ভেবেই তোমাকে পাবার স্বপ্নটা স্বপ্ন হিসেবেই রেখে দিলাম। কারণ আমার কাছে তোমাকে পাবার স্বপ্নটাকে ফেরানোর চাইতে  তোমার ভালো থাকাটাকে বেশি গুরুত্বপূর্ণ মনে হয়। ভালো থেকে।
তোমারই পাগলী।



[আমার এক বন্ধুকে লেখা তার বান্ধবীর মুঠো (মুঠোফোনে পাঠানো) চিরকুট এটি।]
বিষয়শ্রেণী: অন্যান্য
ব্লগটি ৮৩৭ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ৩০/১০/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • বন্ধুর গোপন চিরকুট ফাস করে দিলেন?
  • আরজু নাসরিন পনি ৩১/১০/২০১৩
    শুরুতে আপনার নিজের লেখা, হয়তো 'কবিতা' বিষয়শ্রেণীতে পাবো ভেবে নিয়েছিলাম । পড়তে পড়তে শেষে এসে দেখলাম বিষয়শ্রেণী 'অন্যান্য' এবং নিচে ব্র্যাকেটে ডিসক্লেইমার হিসেবে একলাইন লিখে দিয়েছেন । লেখাটাতে একটু অস্থিরতাতো আছেই । ভাবছিলাম, এই লেখাটাই যদি সেই 'পাগলী' একটা কাগজে চিঠি হিসেবে লিখে দিত, তবে এটা নিশ্চিত ভাষার ব্যবহারে আরো প্রাণবন্ত হয়ে উঠতো ।

    তবে এই যে 'মন্টি'কে ভালো রাখতে চাওয়া এই বোধটার জন্যে 'পাগলী'কে ধন্যবাদ দিতেই হয় ।
    • জহির রহমান ৩১/১০/২০১৩
      কখনো কখনো ভালোবেসে না পাওয়ার মাঝেও কিছু আনন্দ আছে। যেমন- এই চিরকুটটি। আমিও জানি তাদের 'মিলন' কখনো হবেনা। কিন্তু আমিও চাইবো তাদের মিলনটা হোক। হলে তারা সুখি হবে। না হলেও একজনের প্রতি আরেকজনের ভালোবাসাটা দেখে আমার বড্ড লোভ হচ্ছে। যদি কেউ আমাকে এমন করে ভালোবাসতো!

      ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।
  • ভালো ই হয়েছে।
  • Înšigniã Āvî ৩০/১০/২০১৩
    অসাধারণ
  • জহির রহমান ৩০/১০/২০১৩
 
Quantcast