www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

সাজানো নাটক পুলিশ হেফাজতে বন্দুকযুদ্ধ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলার বাহাদুরপুর এলাকায় সোমবার দিবাগত রাত ৩টার দিকে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোলায়মান (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের দাবী।

নিহত সোলায়মান ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার হেতালবুনিয়া গ্রামের আনসার আলীর ছেলে।

পুলিশের দাবি, সোলায়মান তার সহযোগীদের গুলিতেই নিহত হয়েছে। সে এক শিশু অপহরণের পর হত্যা মামলার আসামি।

আশুগঞ্জ থানা পুলিশের ওসি বদরুল আলম তালুকদার জানান, আশুগঞ্জের খড়িয়ালা গ্রামের শিশু রিফাতকে অপহরণের পর হত্যা মামলায় সোলায়মানকে গ্রেফতার করা হয়।

পরে তার দেয়া তথ্য মতে, অপহরণের মূলহোতা মিজানকে ধরতে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বাহাদুরপুর এলাকার পরিত্যক্ত আঁখি ট্রেডিং অ্যান্ড বয়লারে অভিযান চালানো হয়। এ সময় সোলায়মানের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এতে সহযোগীদের গুলিতে সোলায়মান গুলিবিদ্ধ হয়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

এর আগে অপহরণের ১০ দিন পর ৮ জানুয়ারি সোমবার সকালে আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের বাহার মিয়ার ছেলে রিফাতের (৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ।

ডি.স/আ.হু
বিষয়শ্রেণী: সংবাদ
ব্লগটি ৯৮৩ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৬/০১/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

 
Quantcast