www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

এটা কি মানসিকতা না বিকৃত মানসিকতা

অনেকদিন হলে ব্লগে সময়ের অভাবে লেখালেখি হয়ে ওঠে না। কিন্তু ২২ই মের একটি মর্মাত্বিক ঘটনা যা যেকোন মানুষকে যাদের বিন্দু পরিমান হৃদয় আছে তাদেরও মন কেঁদে ওঠবে। রাজধানী পশ্চিম নাখালপাড়ার এক মানুষ নামের নরপিচাশ যে কিনা তার বাড়ির সামনে বাচ্চারা চেচামেচি করে বলে গেটে বিদ্যুতের তার ঝুলিয়ে রাখে যার জন্য জীবন দিতে হয় ৭ বছরের সকাল নামের এক শিশুকে।আশেপাশের লোকজন বলে যে আলমগীর নামের এই নরপিচাশ নাকি অনেক প্রভাবশালী। শুধু প্রভাবশালী বলেই কি এই পাষান্ড আইনের ফাঁক থেকে বের হয়ে যাবে নাকি সকালের মা বাবা সকাল হত্যার বিচার পাবে। আমরা যে যেখান থাকি না কেন সেখান থেকেই এই হত্যার বিচারের জন্য খবরটি সোসাইল মিডিয়াতে শেয়ার করি যেন উপর মহল পর্যন্ত যায় এবং সকালের মা বাবা যেন সঠিক বিচার পায় ও এই প্রভাবশালী যেন কোনভাবেই সকালের মা বাবাকে ভয় দেখিয়ে বিচারে প্রভাবিত না করতে পারে।
বিষয়শ্রেণী: সমসাময়িক
ব্লগটি ৭১২ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ২৯/০৫/২০১৮

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • খুব ভাল
  • সামিন শুভ ০৭/০৬/২০১৮
    ভাল
  • শিবশঙ্কর ০৪/০৬/২০১৮
    সামাজিক মানসিকতার পরিবর্তন প্রয়োজন।
  • একটি হিংস্র পশু কেবল একটি বস্তু বা ব্যক্তির জন্য ভয়ংকর একটি হিংস্র মানুষ গোটা মানব জাতির জন্য হুমকি স্বরুপ। আমরা এ ধরণের মানষকে ঘৃণা করি।
  • এরকম ঘটনাগুলো জাতির সামনে আনুন>>>>>>>>>>>>>>
    জাতি বিচার করবে.......................................................
    • আমাদের ফেবু আইডি তে শেয়ার করে পুরো জাতিকে জানাতে হবে
  • খুবই মর্মান্তিক।
  • সেলিম রেজা সাগর ২৯/০৫/২০১৮
    শাস্তি চাই
  • দৈনিক পত্রিকাগুলো কী করছে?
 
Quantcast