www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

প্রতিযোগিতা - সেরা তিন

আমরা আনন্দের সাথে তারুণ্যের প্রথম "সেরা তিন" প্রতিযোগিতার ঘোষনা করছি। সেপ্টেম্বর মাসব্যপী সদস্যদের ব্লগ ও মন্তব্যের উপর ভিত্তি করে নিচের তিনটি বিভাগে এই প্রতিযোগিতা হবে। সেরা তিন-এর ফলাফল অক্টোবরের প্রথম সপ্তাহে প্রকাশ করা হবে। বিজয়ীদের নাম তারুণ্যের প্রতি পাতায় অক্টোবর মাসব্যপী দেখানো হবে।


সেরা ব্লগার

সেপ্টেম্বর মাসে সবচেয়ে বেশি যারা ব্লগ প্রকাশ করবেন, তাদের প্রথম দশজনের মধ্য থেকে লেখার মান ও বিষয়বস্তুর উপর ভিত্তি করে তিনজনকে সেরা ব্লগার ঘোষনা করা হবে।

সেরা মন্তব্যকারী

সেপ্টেম্বর মাসে সবচেয়ে বেশি যারা অন্যের ব্লগে মন্তব্য করবেন, তাদের প্রথম দশজনের মধ্য থেকে মন্তব্যের বিষয়বস্তু ও ব্লগের সাথে মন্তব্যের সম্পৃক্ততার উপর ভিত্তি করে তিনজনকে সেরা মন্তব্যকারী ঘোষনা করা হবে। তবে যারা সবার ব্লগেই একইরকম গতানুগতিক মন্তব্য করবেন, তাদের এই হিসাব থেকে বাদ দেয়া হবে।

সেরা মন্তব্যগ্রহীতা

সেপ্টেম্বর মাসে যারা তাদের ব্লগে অন্য সদস্যদের সবচেয়ে বেশি মন্তব্য পাবে, তাদের প্রথম দশজন থেকে মন্তব্যের বিষয়বস্তু ও ব্লগের সাথে মন্তব্যের সম্পৃক্ততার উপর ভিত্তি করে তিনজনকে সেরা মন্তব্যগ্রহীতা ঘোষনা করা হবে। এক্ষেত্রেও অন্যদের গতানুগতিক মন্তব্যগুলো হিসাব থেকে বাদ দেয়া হবে।




এছাড়া তিন বিভাগের মোট নয়জন বিজয়ী থেকে তাদের ব্লগ, মন্তব্য ইত্যাদি সার্বিক বিবেচনায় তিনজনকে "সেরা তিন" ঘোষনা করা হবে। এবং এই সেরা তিনের কাছে পুরস্কার হিসাবে তিনটি গল্পের বই ডাকযোগে পাঠানো হবে।


(উপরে উল্লেখিত নিয়মের উপর ভিত্ত করে নিরপেক্ষভাবে তারুণ্য কর্তৃপক্ষ প্রতি বিভাগের বিজয়ী নির্বাচন করবে। এবং এক্ষেত্রে তারুণ্য কর্তৃপক্ষের হিসাবকেই চূড়ান্ত বলে বিবেচনা করা হবে।)
বিষয়শ্রেণী: বিজ্ঞপ্তি
ব্লগটি ২২৩১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৭/০৯/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • ভাস্কর অনির্বাণ ২৩/০৭/২০২১
    অভিনন্দন
  • সেলিম রেজা সাগর ১৪/০৪/২০২১
    শুভ কামনা
  • সুন্দর
  • সহিদুল হক ২৯/১০/২০১৩
    আপনাদের পাঠানো ই-মেইল আমার পিসিতে পড়া যাচ্ছে না।অক্ষরগুলির জায়গায় কেবল ????? এরকম চিহ্ন আসছে।তাই আমার সেরা তিনের পুরস্কার এখনও না পাওয়ার কারণটা যদি এই পাতায় জানান তো ভাল হয়।আমার ডাক-ঠিকানা হলঃ-
    Sahidul Haque
    VILL&P.O.-MIRHATI,
    DIST-NORTH 24 PARGANAS,
    W.B.
    INDIA
    PIN - 700125.
    • এডমিন ২৯/১০/২০১৩
      তিনটি পুরস্কারই www.boi-mela.com-এর মাধ্যমে ঢাকা থেকে একই দিনে পোস্ট করা হয়েছে। বইমেলার কর্তৃপক্ষের সাথে এব্যপারে যোগাযোগ করে জানতে পেরেছি ভারতে বই পৌছাতে স্থানভেদে কয়েক সপ্তাহ থেকে নিয়ে দুই মাস পর্যন্ত সময় লাগতে পারে। তাই আরও কিছুদিন অপেক্ষা করে দেখুন বইটি পৌছায় কিনা। তা না হলে আমরা নতুন করে আবারও বই পাঠানোর ব্যবস্থা নিবো আগামী মাসে। ধন্যবাদ।
      • সহিদুল হক ৩০/১০/২০১৩
        অশেষ ধন্যবাদ।পুরস্কারটি পেয়ে গেলেই আপনাদের জানিয়ে দেবো।
        • সহিদুল হক ৩০/১০/২০১৩
          পুরস্কারটি(হুমায়ূন আহমেদের অখণ্ড মধ্যাহ্ন) এইমাত্র পিয়ন দিয়ে গেল।খুব ভাল লাগছে।
          ধন্যবাদ।
  • সহিদুল হক ০৭/১০/২০১৩
    আজ তো শেষ দিন। ফলাফল কয়টার সময় প্রকাশ করবেন জানালে ভাল হয়।
    • এডমিন ০৭/১০/২০১৩
      ফলাফল প্রকাশ করা হয়েছে।
      • সহিদুল হক ০৭/১০/২০১৩
        আমি সার্বিক সেরাদের তালিকাতে আছি।আপনাদের e-mail id জানাতে চাই।
        • সহিদুল হক ০৭/১০/২০১৩
          সরি,আপনাদের ই-মেইল আই ডি জানালে
          খুশি হব।
          • এডমিন ০৭/১০/২০১৩
            অভিনন্দন! যোগাযোগ পাতা থেকে কিছু লিখে পাঠালেই তা আমাদের ইমেইলে চলে আসবে। তারুণ্যের যেকোন পাতার একেবারে নিচে বাম দিকে দেখুন "যোগাযোগ করুন" নামে একটি লিঙ্ক আছে। এছাড়া সরাসরি [email protected] ঠিকানাতেও আপনি ইমেইল পাঠাতে পারেন।
  • shankar ০৫/১০/২০১৩
    adou ki kokhono jaanao hobe ke sera tin baa kei serar sera!! October er 1week sesh hote aar koyek ghonta baki as per calender.
    • shankar ০৭/১০/২০১৩
      আর কতক্ষন?
    • এডমিন ০৫/১০/২০১৩
      অক্টোবরের প্রথম সপ্তাহ বলতে আমরা প্রথম সাতদিন বুঝিয়েছি। এবং আগামীকাল প্রতিযোগীতার ফলাফল প্রকাশ করা হবে।
  • এডমিন ০২/১০/২০১৩
    গতমাসে প্রকাশিত সব ব্লগ ও মন্তব্য যাঁচাই করা হচ্ছে। এতো লেখা ও মন্তব্য হতে সেরা দশ বাছাই করা সময় সাপেক্ষ কাজ। তবে আমাদের প্রতিশ্রুতি অনুযায়ী অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই তা প্রকাশ করা হবে।
    • সহিদুল হক ০৩/১০/২০১৩
      একটা ব্যাপারে মহামান্য এডমিনের কাছে জানার কৌতূহল হচ্ছে যে, যদি একই ব্যক্তি তিনটি বিভাগেরই সেরা তিনে আপনাদের যোগ্যতামান অনুযায়ী কোয়ালিফাই করেন তাহলে তিনি কি সর্ব-সেরা তিনের মধ্যে দুই বা তিনটি স্থানই দখল করতে পারবেন?
      • এডমিন ০৩/১০/২০১৩
        একজন ব্যক্তি একটি গ্রুপে শুধুমাত্র একটি স্থানই দখল করতে পারবে।
  • shankar ০২/১০/২০১৩
    আদৌ কী কখনো জানান হবে কে কে এইসব বিভাগে স্থান পেয়েছে,না পুরোটাই ঢব, গুল
  • এবার নোটিশটা খুলে ফেলুন। সেপ্টেম্বর চলে গেছে, এখন অক্টোবর!!!
  • কে হয় সেরা দেখার জন্য অপেক্ষায় । পরিচিত কেউ আছেন কিনা দেখতে চাই। আর কত দেরি করবেন?
    আর এতো ভাল লেখকদের মাঝে কিভাবে যে বিচার করবেন বূঝতে পারছিনা। এখানের অন্তত ২০ জন লেখকের কথা বলতে পারি যাদের লেখা পড়ে মন্তব্য করার সাহস হয়না এত ভাল লেখেন। তার মধ্যে আমার প্রিয় কিছু আছেন। তাদের কেউ হলে অনেক ভাল লাগবে। আমার তো অনেক উত্তেজনা হচ্ছে তারাতারি ফলাফল প্রকাশ করেন তর সইছেনা :p
    • এডমিন ০২/১০/২০১৩
      প্রতিটি প্রতিযোগীতার নির্দিষ্ট একটি লক্ষ্য থাকে। এবারের এই প্রতিযোগীতায় সবার মধ্য থেকে সবচেয়ে সেরা লেখক বা মন্তব্যকারী বাছাই করা নয়, শুধুমাত্র সর্বাধিক লেখার প্রথম দশজন থেকে সেরা বাছাই করা হচ্ছে।
      • গত মাস পুরোটাতেই তো আমি সেরা দশে ছিলাম। খালি ৩০ তারিখ রাতে কেমনে জানি ডাউন খাইলাম। মনে হয় সবাই এই প্রতিযোগীতা করছিল। বোঝিনাই। নাইলে আমার সব কবিতা দিয়া দিতাম :p আমার কি তাইলে চান্স আছে :p ...।
        আহারে একটা দিন থাকতে পারলামনা আফ্‌সোস্‌ পরীক্ষাগুলা বড়ই বেটাইমে পরে অথবা বেটাইমে প্রতীযোগীতা পরে :(
  • হরিশঙ্কর রায় ২৬/০৯/২০১৩
    ভালোই লাগলো
  • নির্ঝর রাজু ২৪/০৯/২০১৩
    ভালইত দাদা, এবার থেকে না হয় একটু সাহসী হলাম||-
    বিনিত
  • আর. এইচ. মামুন ২৩/০৯/২০১৩
    ভালো। আশা রাখি জমজমাট হয়ে উঠবে তারুণ্য
  • দেবার্পণ ঘোষ ২২/০৯/২০১৩
    পড়াশোনায় কম্পিটিশন ,
    কম্পিটিশন কাজে ;
    এখন দেখি কম্পিটিশন -
    আড্ডা মারার মাঝে !!
  • রোদের ছায়া ২২/০৯/২০১৩
    আমার মনে হয় ব্লগে প্রতিযোগিতা সম্পূর্ণ এডমিন নির্ভর হলে ভালো। এডমিন যে লেখাটি ভালো মনে করবে সেটাকে পুরস্কৃত করবে সেটা একটি গল্প বা একটি কবিতা বা দুটোই হতে পারে । তবে সেরা মন্তব্যকারি ও সেরা মন্তব্যগ্রহীতা উপরে উল্লেখিত নিয়মে হতে পারে ।
    • এডমিন ২৪/০৯/২০১৩
      ভবিষ্যতে পুরো এডমিন নির্ভর বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করারও পরিকল্পনা আছে আমাদের। কখনও নির্দিষ্ট কোন বিষয়ের উপর সদস্যদের কাছ থেকে লেখা আহবান করা হবে, এবং সেসব লেখা থেকে এডমিন প্যানেলের বিবেচনায় সেরা লেখা বাছাই করা হবে। আবার কোন প্রতিযোগীতা থাকবে যেখানে সদস্যদের ভোটের উপর ভিত্তি করে পপুলার লেখাটি বাছাই করা হবে।
  • খুব ভালো উদ্যোগ, এতে সবার আগ্রহ বাড়বে।
  • বিশ্বজিৎ বণিক ২২/০৯/২০১৩
    খুব ই ভালো উদ্যোগ ......এতে করে প্রত্যেকের লিখার প্রতি আগ্রহ বাড়বে বলে আশা করি ।
  • এই প্রতিযোগীতায় ব্লগারদের মন-মালিন্য সৃষ্টি হতে পারে । এতে ব্লগের ভালো হবে বলে মনে হয় না ।
    • এডমিন ২৪/০৯/২০১৩
      কিছু কিছু লোক থাকবেই যারা বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য ও রেষারেষির চেষ্টা করবেই। কিন্তু পাশাপাশি প্রতিযোগীতার জন্যে অনেকেই আরও ভাল লেখায় সচেষ্ট হবে বলেই আমরা বিশ্বাস করি।
  • আহমেদ রব্বানী ২১/০৯/২০১৩
    তারুণ্য ব্লগ হোক সবার ভালবাসা আর ভাললাগার ব্লগ.....
  • রোদের ছায়া ১৮/০৯/২০১৩
    ও আচ্ছা আরেকটি কথা বলা উচিৎ মনে করছি । অনেক ক্ষেত্রে প্রতিযোগিতা কিন্তু দলাদলি , লবিং, রেষারেষি এসবের জন্ম দেয় যেটা প্রতিযোগিতা না থাকলে হয়না । এই বিষয়টিও কর্তৃপক্ষ নজর দিবে আশা করবো।
    • এডমিন ২৪/০৯/২০১৩
      যেকোন ক্ষেত্রেই এখানে যেকোন রকম দলাদলি বা রেষারেষি ঘটিত অপ্রীতিকর অবস্থার তৈরি হলে তারুণ্য কর্তৃপক্ষকে অভিযোগের মাধ্যমে জানাবেন। আমাদের নীতিমালা অনুযায়ী এধরণের পরিস্থিতি সৃষ্টিকারীদের সরাসরি তারুণ্য থেকে ব্যান করা হবে।
    • সহিদুল হক ১৯/০৯/২০১৩
      আমি রোদের ছায়ার সঙ্গে একমত।
  • রোদের ছায়া ১৮/০৯/২০১৩
    ভালো উদ্যোগ। তবে সেরা ব্লগার বাছাইয়ে শুধু পোস্ট এর সংখ্যা বিবেচনায় না এনে লেখার গুনগত নাম যাচাই করে পুরষ্কার দেয়া উচিৎ। আর সেরা মন্তব্যকারি বাছাইয়েও মন্তব্যের গুনগত মান বিবেচনায় রাখা উচিৎ।
    শুধু ' ভালো লাগলো বা চমৎকার হয়েছে '' এরকম মন্তব্য কিন্তু লেখা না পড়েও করা যায়।
    • এডমিন ২৪/০৯/২০১৩
      আমাদের এখানে বিভিন্ন সময় বিভিন্ন প্রতিযোগীতায় ভিন্ন ভিন্ন হিসাবে সেরা বাছাই করা হবে। বর্তমান প্রতিযোগীতায় সব চেয়ে ভাল লেখক নয়, সর্বাধিক অংশগ্রহনকারীদের মধ্য থেকে মান বিচারে সেরা বাছাই করা হবে। এবং সর্বাধিক মন্তব্য প্রকাশকারীদের প্রথম দশজন থেকে গতানুগতিক "ভাল লাগলো" বা "চমৎকার হয়েছে" টাইপ মন্তব্য বাদ দিয়েই সেরার হিসাব করা হবে।
    • 👌
  • সহিদুল হক ১৮/০৯/২০১৩
    আমার মনে হয়,পাঠকদের মন্তব্যের পাশাপাশি এডমিনের নিজস্ব একটা বিশেষজ্ঞ প্যানেলের দ্বারা লেখার মান-বিচার যোগ করে চূডান্ত ফলাফল ঘোষনা করলে ভাল হয়।
    • এডমিন ২৪/০৯/২০১৩
      সেরা লেখা বাছাইয়ে পাঠকের মন্তব্যকে বিবেচনা করা হবে না। সংখ্যাধিক্যের দিক থেকে প্রথম দশটি থেকে এডমিন প্যানেলের মাধ্যমেই সেরা তিন বাছাই করা হবে।
  • মৌসুমি ১৭/০৯/২০১৩
    সেরা ব্লগগুলো কে কি আলাদা করে প্রথম পাতায় দেখান সম্ভব সবার পড়ার জন্য ?
  • আফ্‌সোস আমার ২৯ তারিখ থেকে সেমিস্টার ফাইনাল :'(
  • Înšigniã Āvî ১৭/০৯/২০১৩
    khub valo khobor
 
Quantcast