www.tarunyo.com

সাম্প্রতিক মন্তব্যসমূহ

হৃদয়ে একাত্তর প্রতিযোগিতার ফলাফল

এমাসের ১০ তারিখ পর্যন্ত আমরা হৃদয়ে একাত্তর প্রতিযোগিতায় গল্প ও প্রবন্ধ সহ মোট ১২টি লেখা পেয়েছি। প্রতিটি লেখাই চমৎকার হয়েছে। অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন। মডারেটরদের দেয়া পয়েন্টের গড়ের উপর ভিত্তি করে ফলাফল নির্ধারণ করা হয়েছে। পয়েন্ট অনুযায়ী দুই বিভাগের প্রথম তিনটি করে লেখা নিচের দুই টেবিলে দেখানো হলো। এছাড়া সেরা গল্প ও প্রবন্ধ দু'টি স্টিকি করা হলো প্রথম পাতায়।

গল্প


স্থানলেখকব্লগ
১মডাঃ প্রবীর আচার্য নয়নসংস্কৃতির অবরোহণ (একশতম পোষ্ট)
২য়স্বপ্নহীন বালকযে সত্য বিষাদের
৩য়প্রবাসী পাঠকধুলো পরা ডাইরি - একাত্তরের স্মৃতি

প্রবন্ধ

স্থানলেখকব্লগ
১মপ্রবাসী পাঠকস্বাধীন বাংলা বেতার কেন্দ্র এবং মুক্তিযুদ্ধের শব্দসৈনিক
২য়আফিয়া খাতুন মলিআজকের প্রজন্ম ও মুক্তিযুদ্ধ
৩য়সুলতান মাহমুদবিজয় দিবসের ভাবনা
বিষয়শ্রেণী: বিজ্ঞপ্তি
ব্লগটি ২২৪১ বার পঠিত হয়েছে।
প্রকাশের তারিখ: ১৬/১২/২০১৩

মন্তব্য যোগ করুন

এই লেখার উপর আপনার মন্তব্য জানাতে নিচের ফরমটি ব্যবহার করুন।

Use the following form to leave your comment on this post.

মন্তব্যসমূহ

  • সেলিম রেজা সাগর ২১/০৯/২০২২
    দারুণ
  • সন্দর।
  • ভাস্কর অনির্বাণ ২৩/০৭/২০২১
    শুভ কামনা
  • সেলিম রেজা সাগর ২৫/০৮/২০২০
    শুভ কামনা
  • জানবক্স খান ০৬/০৭/২০২০
    অনুগ্আরহ করো কিছু উদ্দোগ নিন।
  • খুব ভালো
  • কীভাবে প্রতিযোগিতায় অংশ নিতে পারি কেউ কি বলবেন?
  • পরশ ০৯/০১/২০১৬
    very beautiful
  • প্রশান্ত মন্ডল ২৪/১১/২০১৫
    অভিনন্দন।
  • জে এস সাব্বির ২১/০৬/২০১৫
    এরকম প্রতিযোগীতা আরো বেশি হোক ,তাহলে ব্লগারদের লেখার মান বৃদ্ধি পাবে বলে আমার মত । ধন্যবাদ এডমিনকে ।
  • রক্তিম ২৯/০১/২০১৫
    দারুন আগে জানলে আমিও থাকতাম প্রতিযোগিতায় । বেশ সব শুভ হোক ।
  • আন্তরিক অভিনন্দন, সবাইকে!!
  • অভিনন্দন সবাইকে, আমার ভালবাসা রইল
  • ইসমাত ইয়াসমিন ১৭/১২/২০১৩
    সকল বিজয়ীদের অনেক অনেক অভিনন্দন রইল।
  • দীপঙ্কর বেরা ১৭/১২/২০১৩
    সকলকে অনেক ধন্যবাদ ।
  • আফিয়া খাতুন মলি ১৬/১২/২০১৩
    এই মাত্র রেজাল্টটা দেখলাম। ভালো লাগছে।এতে এত কম প্রতিযোগী অংশগ্রহণ করেছে খুব অবাক লাগলো।তবে যারা অংশগ্রহণ করেছেন তাদের সবার লেখা ভীষণ ভালো । সকলকে শ্রদ্ধা ও ভালোবাসা।
    এধরনের আয়োজন বারবার করা হোক। সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা।
  • প্রবাসী পাঠক ১৬/১২/২০১৩
    প্রভাতে তন্দ্রা হইতে জাগ্রত হইয়া, আমার সাধের ল্যাপটপখানা ওপেন করিয়া তারুন্য ব্লগে প্রবেশ করিবা মাত্রই দৃষ্টিগোচর হইল, ব্লগের হৃদয়ে একাত্তর নামক প্রতিযোগিতার ফল প্রকাশিত হইয়াছে। উক্ত প্রতিযোগিতায় আমার একখানা লেখা প্রবন্ধ বিভাগে প্রথম স্থান দখল করিয়াছে এবং গল্প বিভাগে তৃতীয় স্থান পাইয়াছে। বাংলা সাহিত্যে আনন্দে আটখানা হইবার বর্ণনা থাকিলেও এই মুহূর্তে আমি আমি আনন্দে তেরখানা হইয়া পরিয়াছি। মনের অন্তস্থলে গোপন বাসনা পুষিয়া রাখিয়াছিলাম যে যদি আমার লেখা মেধাতালিকায় স্থান অর্জন করিতে সক্ষম হয় তাহা হইলে বিশাল আকৃতির একখানা স্পিচ লিখিবো । তথাপি এই মুহূর্তে কিছুই লিখিতে পারিতেছি না।সম্ভবত আনন্দে তেরখানা হইবার ফলশ্রুতিতে আমি এই মুহূর্তে কিছুই লিখিতে পারিতেছি না।
    আমি আমার অন্তরের অন্তস্থল হইতে ধন্যবাদ জ্ঞাপন করিতেছি ব্লগের এডমিন, মোডারেটর এবং বিশেষ করিয়া ধন্যবাদ জ্ঞাপন করিতেছি আমার সকল সহ ব্লগারদের যাহাদের অনুপ্রেরণায় ব্লগে লিখিয়া যাইতেছি। সবাইকে বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা।
  • ধন্যবাদ মহান সৃষ্টিকর্তাকে যাঁর ইচ্ছায় সবকিছু সংঘটিত হয় তিনি যেন আমাকে আরো ভালো লেখার শক্তি দান করেন । ধন্যবাদ বিচারকদের যাঁরা আমার লেখা গল্পকে সম্মান দিয়ে আমাকে লিখতে আরো উৎসাহিত করেছেন। ধন্যবাদ সব পাঠক ও লেখককে যাঁদের একান্ত সহযোগিতায় আজকের এই সাফল্য। মহান বিজয় দিবসের দিন বিজয়ের এই আনন্দ প্রকাশ করার ভাষা আমার নেই। শুধু বলবো চিরকৃতজ্ঞ থাকবো আপনাদের সবার প্রতি। আর আপনাদের দোয়া ও আশীর্বাদ যেন পাই সেই প্রার্থনা রইল। বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা সবাইকে জানাচ্ছি। সকল শহীদদের প্রতি রইল অপরিসীম শ্রদ্ধা।
    • ডাক্তার দা, আমার বিবেচনায় যে সব গল্প ও প্রবন্ধ সেরা হয়েছে, এখানে ফলাফলও তাই দেখতে পেয়ে খুব ভাল লাগছে। অভিনন্দন ও ভালবাসা রইল।
  • সবাইকে আন্তরিক অভিনন্দন।
  • Înšigniã Āvî ১৬/১২/২০১৩
    সকল বিজয়ীদের অনেক অনেক অভিনন্দন জানাই
  • সুলতান মাহমুদ ১৬/১২/২০১৩
    প্রতিযোগীতার আয়োজনকারী এবং বিজ্ঞ মডারেটরদের জানাই আমার অসীম শ্রদ্ধা ও কূতজ্ঞতা। অভিনন্দন প্রবাসি পাঠক, ডাঃ প্রবির আচার্য নয়ন, আফিয়া খাতুন মলি, স্বপ্নহীন বালক সহ অংশগ্রহন কারী সকল লেখকদের। কৃতজ্ঞতা মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি যিনি বিচারকদের দৃষ্টিতে আমাকে প্রতিযোগীতায় ৩য় স্থান লাভ করার সুয়োগ দিয়েছেন। তারুন্য এই ধরনের প্রতিযোগীতার মাধ্যমে আরো এগিয়ে যাবে বলেই আমার বিশ্বাস। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।
 
Quantcast